UsharAlo logo
বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পিএসএলে বলবয়ের সাথে ছক্কা উদযাপন ফিল্ডারের!

usharalodesk
মার্চ ৫, ২০২৪ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : ছয় হওয়ার পর ফিল্ডিং দলের কেউ উদযাপন করছেন, এমন দৃশ্য সহসা দেখার কথা নয়। কিন্তু সোমবার তেমনটি দেখা গেল পাকিস্তান সুপার লিগের এক ম্যাচে। রাওয়ালপিণ্ডিতে মুখোমুখি হয় ইসলামাবাদ ইউনাইটেড ও পেশওয়ার জালমি। এই ম্যাচে জালমির ইনিংসে একটি ছয় হওয়ার পর ইসলামাবাদের নিউজিল্যান্ডের ক্রিকেটার কলিন মুনরো এক বলবয়ের সঙ্গে উদাযাপনে মাতেন।

ইসলামাবাদের দেওয়া ১৯৭ রানের লক্ষ্য তাড়া করছিল জালমি। ফাহিম আশরাফের করা ইনিংসের সপ্তম ওভারের শেষ বলে ডিপ স্কয়ার লেগ দিয়ে ছক্কা হাঁকান জালমির ব্যাটার আমের জামাল। ছক্কা আটকাতে চেষ্টা করেছিলেন মুনরো, তবে বল ছিল তাঁর নাগালের বেশ বাইরে। বাউন্ডারির বাইরে থাকা বলবয় বলটি ধরার চেষ্টা করলেও তালুবন্দি করতে পারেননি।

বলবয় মিস করার পর তাঁকে সান্ত্বনা দেন মুনরো। এরপর তাঁকে ক্যাচ ধরার জন্য হাতের অবস্থানটা কেমন হবে সেটি দেখান।
এরপর ইনিংসের ১৯তম ওভারে রুম্মন রাইসের করা একটি বল সেই ডিপ স্কয়ার লেগ দিয়ে ছক্কা মারেন আরিফ ইয়াকুব। এবারও সেই একই বলবয় এবং ফিল্ডার মুনরো।

 বল মুনরোর মাথার ওপর দিয়ে চলে যায় সেই বলবয়ের কাছে। এবার আর আগের মতো হাত ফসকে যায়নি তাঁর, দারুণ এক ক্যাচ নেন সেই বলবয়। সাথে সাথেই শুরু হয় দুজনের উল্লাস। বলবয়কে জড়িয়ে ধরেন মুনরো, করেন ফিস্ট বাম্পও।দুজনের এমন উদযাপনের ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
বলবয়ের সাথে মুনরোর এমন প্রাণবন্ত ও বন্ধুত্বপূর্ণ আচরণকে প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা।
ঊষার আলো-এসএ