UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পিকআপে ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত

usharalodesk
সেপ্টেম্বর ২৫, ২০২১ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : নেত্রকোনায় দাঁড়িয়ে থাকা পিকআপভ্যানে বালুবাহী ড্রাম ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। এসময় আরও ২ জন আহত হয়েছেন। শনিবার(২৫ সেপ্টেম্বর) ভোরে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার চল্লিশা বাগড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার জিংলিগড়া গ্রামের বাসিন্দা সবুজ মিয়ার ছেলে রনি মিয়া (২০), একই বাড়ির শফিকুল ইসলামের ছেলে তোফাজ্জল মিয়া (১৪) ও চালক নেত্রকোনার বারহাট্টার চন্দ্রপুর গ্রামের আবুচান মিয়া (২৮)। এতে আহত ব্যক্তিদ্বয় হলেন, সবুজ মিয়ার ছেলে আনোয়ার মিয়া (১৬) এবং জনি মিয়া (১৪)।

সূত্র জানায়, আজ ভোর ৪টায় সুনামগঞ্জের গাছতলা বাজার থেকে মাছভর্তি একটি পিকআপভ্যান গাজিপুরের দিকে যাচ্ছিল। নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে ওই পিকআপভ্যানটির চাকা ফেঁসে যায়। ওই সময় চালক সেটি সারতে গেলে পেছন দিকে থেকে আসা বালুবোঝাই ড্রাম ট্রাক ধাক্কা দেয়। এতে চালক ও দুই মাছ ব্যবসায়ীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। এতে আরও দুই মাছ ব্যবসায়ী আহত হন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

(ঊষার আলো-আরএম)