UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রায়ই ওর সঙ্গে কথা হয়, দেখাও হয়: বুবলী

usharalodesk
অক্টোবর ১৬, ২০২২ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি শাকিব খান-বুবলী একে অপরের বাহুডোরে বাঁধা পড়েছেন। তাদের সিনেমার প্রেম বাস্তব জীবনেও ধরা দিয়েছে। দুজন বিয়ে করেছেন, সন্তানও পৃথিবীর আলো দেখেছে।

প্রেম, বিয়ে ও সন্তান জন্ম দেওয়া নিয়ে বুবলী এতদিন মুখে কুলুপ এঁটে থাকলেও সম্প্রতি বিষয়টি খোলাসা করেন এ গ্লামারকুইন।অপু বিশ্বাস-সাকিবের সন্তানের জন্মদিন ঘিরে নিজেদের সম্পর্কের বিষয়টি সামনে আনেন বুবলী।

এর পর গুঞ্জন রটে যায় যে, শাকিব-বুবলীর মধ্যে দূরত্ব বেড়ে গেছে। এমনকি তাদের মধ্যে বিচ্ছেদও হয়ে গেছে। শাকিব অন্য নায়িকার সঙ্গে সম্পর্কের দিকে এগোচ্ছেন।এ বিষয়ে মুখ খুলেছেন শবনম বুবলী। তিনি জানান, শাকিবের সঙ্গে তার সম্পর্ক অক্ষত রয়েছে।

ছাড়াছাড়ির বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন বুবলী। বলেছেন, প্রায় প্রতিদিনই ভিডিওকলে বীরের বাবার সঙ্গে তার কথা হয়, দেখাও হয়।
‘আর আমাদের বিচ্ছেদের কথা পুরোটাই মিথ্যা। দেখুন আমরা যেদিন সন্তানের ছবি দিয়ে একটা সুন্দর, ভালো খবর প্রকাশ করলাম, সেদিনই এ মিথ্যা খবর আসে।’

বুবলীর ভাষ্যমতে, ছয় বছর আগে শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেম শুরু। সে সময় বুবলী ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন। ছবিতে শাকিব খান ছিলেন মাঝখানে আর তাকে ঘিরে বুবলীর পরিবারের লোকজনকে দেখা যায়। এর পরই অপু বিশ্বাস শাকিবকে বিয়ের কথা সামনে আনেন। আব্রাম খান জয়কে নিয়ে লাইভে আসেন। এর পর শাকিবের সঙ্গে অপুর সংসার টিকেনি।

ঊষার আলো-এসএ