UsharAlo logo
মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুড ব্লগারের স্ত্রীকে বিয়ে করেছেন নোবেল!

usharalodesk
নভেম্বর ২০, ২০২৩ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক :আলোচিত-সমালোচিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল আবারো বিয়ের ঘোষণা দিয়েছেন। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে ফারজান আরিশা নামে এক তরুণীকে বিয়ের দাবি করেন তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, আরিশার গ্রামের বাড়ি খুলনায়। সামাজিক যোগাযোগমাধ্যমে গায়কের সঙ্গে পরিচয় তার। এরপর একাধিকবার নড়াইলে দুজনে দেখাও করেছেন। সেখান থেকেই তাদের সম্পর্কের শুরু।

আরিশা এর আগেও একটি বিয়ে করেছেন। তার স্বামী একজন ফুড ব্লগার। গত বছরই বিয়ে হয়েছিল তাদের। নোবেলের সঙ্গে আরিশার একাধিক ছবি ফাঁসের পর আরিশার প্রথম সংসার নিয়েও আলোচনা চলছে। যদিও সেই স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে কিনা সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিয়ে নিয়ে নোবেলের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। তবে তার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, শিগগিরই আনুষ্ঠানিকভাবে আরিশার সঙ্গে বিয়ের খবর প্রকাশ করবেন এই গায়ক।

এর আগে ২০১৯ সালের ১৫ নভেম্বর নোবেলের সঙ্গে বিয়ে হয় মেহরুবা সালসাবিল মাহমুদের। একই বছরে ভারতের জি বাংলার সংগীত রিয়েলিটি শোতে ‘সারেগামাপা’ অংশ নিয়ে আলোচনা আসেন এই গায়ক।

বিয়ের কয়েক বছর পরেই নোবেলকে ডিভোর্স দেন সালসাবিল। সেই সময় এই গায়কের স্ত্রী অভিযোগ করেন, নোবেল মানসিকভাবে অসুস্থ, মাদকাসক্ত, আমাকে নানাভাবে নির্যাতন করত। এসব কারণে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি। ওর সঙ্গে সংসার করা সম্ভব না।

ঊষার আলো-এসএ