UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের ৮ দিনের রিমান্ডে পিয়াসা

usharalodesk
আগস্ট ৬, ২০২১ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা পৃথক ৩টি মামলায় মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গুলশান থানার মামলায় ২ দিন এবং ভাটারা ও খিলক্ষেত থানার মামলায় ৩ দিন করে রিমান্ডের আদেশ দেওয়া হয়েছে। শুক্রবার (৬ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত এই আদেশ দেন।

এদিকে, রাজধানীর মোহাম্মদপুর থানায় মাদক মামলায় মডেল মরিয়ম আক্তার মৌকেও আজ ঢাকা মহানগর হাকিমের আদালতে হাজির করা হয়। এরপর মোহাম্মদপুর থানায় দায়ের হওয়া মাদক মামলায় তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন সিআইডি। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার মরিয়ম আক্তার মৌয়ের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গুলশান থানার মামলায় ৩ দিনের রিমান্ড শেষে আজ পিয়াসাকে আদালতে হাজির করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জানান, ‘এ মামলায় ডিবি পুলিশ পিয়াসাকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। কিন্তু সেটি কমপ্লিট হয়নি। তদন্ত সংস্থা বদলি হয়েছে। তাকে আবারও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।’

এদিকে, পিয়াসার পক্ষে তার আইনজীবী জামিল সিদ্দিকী বাপ্পি জানান, রিমান্ডে নিয়ে পিয়াসাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মাদক তো উদ্ধার হয়েছে। তদন্ত সংস্থা বদলি হলে প্রশাসনিক কারণে তিনি কেন? হ্যারেজড হবেন।

(ঊষার আলো-আরএম)