UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ায় পুলিশের এসআইকে ছুরিকাঘাত করে পালাল দুর্বৃত্তরা

usharalodesk
এপ্রিল ৩, ২০২১ ১২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বগুড়ায় রবিউল ইসলাম (৩০) নামে এক পুলিশের এসআইকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। ০২ এপ্রিল শুক্রবার আনুমানিক রাত ৮ টার দিকে সরকারি আজিজুল হক কলেজের বিজ্ঞান ভবনের পেছনে এই ঘটনা ঘটেছে। পরে তাকে স্টেডিয়াম ফাঁড়ি পুলিশ ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন।
স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এস আই জাহাঙ্গীর আলম বলেন, আহত রবিউল ঘটনার পরেই আমাদেরকে জানালে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মুখে ও ঠোঁটে ছুরিকাঘাত করা হয়েছে।
তিনি আরো বলেছেন, আহত অবস্থায় রবিউল জানিয়েছে ৪ থেকে ৫ জন যুবক তার উপর অতর্কিত হামলা করেন। তবে এ হামলা কেন করা হয়েছে তিনি তা নিশ্চিত করে বলতে পারেননি।
ছাত্রলীগ নেতা আরিফ বলেছে, ‘আমার বাড়ি কলেজের পাশেই। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে আসি। এসে দেখি উনি (আহত রবিউল) রক্তাক্ত অবস্থায় ছিল। ঘটনাস্থলে থাকা পুলিশ ও আমরা তাকে হাসপাতালে ভর্তি করি।
বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ বলেন, রবিউল আজিজুল হক কলেজে হাঁটাহাঁটি করছিল। এসময়ে অজ্ঞাত কিছু মানুষ তার উপর হামলা করেছে। তবে কেন এ হামলা করা হয়েছে তা এখনও আমরা জানি না। ঘটনার সাথে জড়িতদের আটক করতে আমাদের কয়েকটি টিম কাজ করছে।

(ঊষার আলো- এম.এইচ)