UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের মোড়েলগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার, দুই দেবর পালিয়েছে

pial
সেপ্টেম্বর ৬, ২০২২ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুর্বসরালিয়া এলাকায় শারমিন আক্তার (২৭) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে ওই গৃহবধুর লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। এদিকে লাশ উদ্ধারের আগে থেকেই শারমিনের দুই দেবর এলাকা থেকে পালিয়ে গেছে। রবিবার রাতে মোরেলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পূর্ব সরালিয়া গ্রামে স্বামীর গৃহ থেকে শারমিনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শারমিন ওই গ্রামের রাজমিস্ত্রী ইয়াসিন আলীর স্ত্রী।

এলাকাবাসী জানায়, রবিবার সন্ধ্যার দিক থেকে শারমিন আক্তারের ঘর বাইরে থেকে তালা মারা ছিল, রাত ৯ টার দিকে শারমিনের মামী শাশুরী জানালা দিয়ে শারমিনকে অচেতন অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখে জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে স্থানীয়দের সহায়তায় থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় শারমিনের মামা নুরুল মোল্লা এবং নানা আব্দুল জব্বার বলেন, পরিকল্পিতভাবেই শারমিনকে হত্যা করা হয়েছে। কারন শারমিনের সাথে তার দুই দেবরের দীর্ঘদিন ধরে বিরোধ ছিল এবং শারমিনকে তার শশুর বাড়ির লোকেরা বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছে। ঘটনার পর থেকে দেবর মহসিন আলী (২৭) ও শাওন (২০) পলাতক রয়েছে। ইয়াসিন ও শারমিনের ২ বছরের একটি শিশু সন্তান রয়েছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি মোঃ সাইদুর রহমান জানান, লাশের সুরতহাল করে লাশের ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মামার অভিযোগের ভিত্তিতে শারমিনের শশুর বাড়ির সন্দেহ ভাজন কয়েকজনকে থানায় এনে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে মন্তব্য করেন তিনি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

(ঊষার আলো-এফএসপি)