UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে বৃদ্ধকে হত্যার অভিযোগে আটক ৯

usharalodesk
মে ১৫, ২০২১ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঈদের রাতে ইউসুফ শেখ (৭৫) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার হাড়িদাহ গ্রামে শুক্রবার (১৪ মে) ভোর ৪টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত ইউসুফ শেখ (৭৫) হাড়িদাহ গ্রামের মৃত রুংগু শেখের ছেলে। এঘটনায় আলামিন শেখ নামে অপর একজন আহত হয়েছেন। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহতের স্বজনরা জানান, হাড়িদাহ গ্রামে রশিদ গ্রুপ ও আবেদ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জেরে গত (১৯ এপ্রিল) সোমবার দু’গ্রুপের ২০টি বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ডেকে গত ২৫ এপ্রিল উভয় গ্রুপের মধ্যে মিট মিমাংসা করা হয়। ওই মিট মিমাংসার ১৯ দিন পর আবারো উত্তেজনা দেখা দেয়। তার জের ধরে রশিদ গ্রুপের লোকজন শুক্রবার (১৪মে) ঈদের দিন রাত ৪টার দিকে হামলা চালিয়ে ঘুমন্ত অবস্থায় ইউসুফ শেখকে গলা কেটে হত্যা করে।
খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত ইউসুফ শেখের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।এ সময় উভয় পক্ষের অন্তত ৯ জনকে আটক করে পুলিশ।
থানা অফিসার ইনচার্জ (ওসি) কাজী গোলাম কবীর জানান, দু’পক্ষের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েত করা হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)