UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে র‌্যাবের অভিযানে  ১৮টি হরিণের চামড়াসহ গ্রেফতার ২ 

usharalodesk
অক্টোবর ১৫, ২০২১ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : বাগেরহাট সদর থানা এলাকায় অভিযান চালিয়ে ১৮টি হরিণের চামড়াসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। শুক্রবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় র‌্যাব-৬ কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে পরিচালক লেঃ মুহাম্মদ মোসতাক আহমদ এ তথ্যটি নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল ৫টায় র‌্যাব-৬ (সদর কোম্পানী), খুলনার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলার সদর থানাধীন বারাকপুর বাজার কাশেম প্লাজার নামক মার্কেটে অভিযান চালিয়ে মোঃ আব্দুল হাকিম(৫০) ও মোঃ কামরুল ইসলাম(৩৫) নামে দুই আসামীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি বড় প্লাষ্টিকের ব্যাগে রক্ষিত অবস্থায় অবৈধভাবে আহরিত ১৮টি হরিণের চামড়া, ২টি মোবাইল ফোন এবং নগদ ২ হাজার টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী আব্দুল হাকিম বহরবনিয়া এলাকার মৃত রফিজ উদ্দিন ফরাজীর ছেলে এবং অপর আসামী কামরুল ইসলাম শরণখোলা সোনাতলা এলাকার মৃত আলী মিয়া হাওলাদােরর েছেল।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় স্বীকার করে যে, তারা পরস্পর যোগশাজসে সুন্দরবন হতে চামড়াসহ হরিণের মাংস সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে কতিপয় উচ্চ বিলাসী মানুষের নিকট অধিক মোনাফার লোভে সরবরাহ করতো। গ্রেফতাকৃত আসামীদ্বয়কে বাগেরহাট সদর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

(ঊষার আলো-আরএম)