UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বারবার না করেও কথা শোনেননি শাহরুখ, কেন এত জোরাজুরি?

usharalodesk
জুলাই ৯, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বলিউড তারকা শাহরুখ খানের ব্যক্তিত্ব বরাবরই মন জয় করেছে নারীদের। ৫৮ বছর বয়সেও তিনি মহিলাদের ‘হার্টথ্রব’। মহিলাদের প্রতি ব্যবহার নিয়ে বারবার প্রশংসিত হয়েছেন শাহরুখ খান। তবে ব্যতিক্রম ঘটেছে এক গায়িকার ক্ষেত্রে। শাহরুখের আচরণ নিয়ে সংগীতশিল্পী লেডি গাগা তীব্র নিন্দা পোষণ করেছেন। বারবার মানা করছেন গায়িকা, তবু কথা শোনেননি শাহরুখ। বাদশার এমন আচরণে কিছুটা অবাক হয়েছেন ভক্তরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, প্রথম থেকেই গাগার চায়ের কাপ নিতে চান শাহরুখ, এড়িয়ে যান গায়িকা। তার পর মজা করতে করতে শাহরুখ কথা প্রসঙ্গে বলেন, হয়তো আপনার কাছে টাকা নেই, শপিং করতে পারছেন না, আমি আমার এই দামি ঘড়ি আপনাকে উপহার দিতে চাই। যদিও ঘটনাটা একেবারেই মজার ছলে নেননি গাগা। বার বার না করতে থাকেন গায়িকা। প্রত্যাখান করেন অভিনেতাকে। কিন্তু খানিকটা তার স্বভাবের বিপরীতে হেঁটেই গাগাকে জোর করতে থাকেন তিনি।

তার (গাগা) হাত টেনে ঘড়িটা পরিয়ে দিতে চাইলে গাগা বলেন, তুমি তোমার অনুরাগীদের দিয়ে দাও। সোফার যে প্রান্তে শাহরুখ বসেছিলেন সেটা ছেড়ে প্রায় গাগার অনেকটা কাছাকাছি চলে আসেন। তাতেই খানিকটা অপ্রস্তুত হয়ে পড়েন গায়িকা।

এই ভিডিও ভাইরাল হতেই অভিনেতার ব্যবহারের সমালোচিত হয় নেটপাড়ায়। কেউ কেউ বলেছেন, উনি প্রায় ওর ওপর ঝাঁপিয়ে পড়েন, এটি ঠিক নয়।

ঊষার আলো-এসএ