UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাড়ির পাশে চিরনিদ্রায় শায়িত ২ বোন, ভাই এখনও হাসপাতালে

usharalodesk
জানুয়ারি ১১, ২০২৩ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : পিরোজপুরে বাসের চাপায় নিহত দুই বোন মুক্তা ও মারিয়াকে বাড়ির পাশেই দাফন করেছে পরিবার। ঘটনার পরপরই তাদের বড় ভাই মঞ্জুরুল ইসলামকে (২৫) গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বুধবার (১১ জানুয়ারি) বেলা ১১টায় জানাজা শেষে বাড়ির পাশেই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন তাদের বাবা নজরুল ইসলাম শেখ।

জানা যায়, একটি ভ্যানে শ্রীরামকাঠী থেকে কেনাকাটা শেষ করে বাড়ি ফিরছিলেন তিন ভাই-বোন। হঠাৎ করে পেছন থেকে ইমাদ পরিবহনের ঢাকাগামী একটি বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের পাঁচপাড়া এলাকার আধাঝুড়ি-মাঝিবাড়িপুল স্থানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মুক্তা নিহত হন এবং মারিয়াকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। মুক্তা-মারিয়ার বড় ভাই মঞ্জুরুলকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়। তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। আহত ভ্যান চালক মনির শেখ (৫০) ও ভ্যান আরোহী আজিজুল গাজী (৩৫) কিছুটা সুস্থ হয়েছেন।

নিহত মুক্তা-মারিয়ার বাবা নজরুল ইসলাম বলেন, আমার ৩টা মেয়ে ২টা ছেলে। ২ মেয়ে তো এক সঙ্গে চলে গেলো। এক ছেলে সে খুলনায় ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে। বোনদের শেষবারের মতো একটু দেখতেও পারলো না মঞ্জুরুল। মুক্তা-মারিয়াকে পাশাপাশি দাফন করা হয়েছে। চালকরা যেনো এভাবে বাস আর না চালায় এটাই অনুরোধ তাদের কাছে।

কদমতলা ইউনিয়নের ইউপি সদস্য মো. মিজানুর রহমান জানান, ২ বোনকে এক সঙ্গে জানাজা শেষে দাফন করা হয়েছে। পরিবারটি অনেক ভালো ছিল। পারিবারিকভাবে মধ্যবিত্ত্ব হলেও এলাকায় তাদের কোন ধরনের সমস্যা ছিল না। ২ বোনের একত্রে মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো: মাসুদুজ্জামান বলেন, ঘটনার পরপরই ঘাতক বাসটি আটক করেছে পুলিশ। মুক্তা-মারিয়ার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। আশা করছি দ্রুত সময়ে বাসটির চালক ও সুপারভাইজারকে আটক করতে পারবো।

ঊষার আলো-এসএ