UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিচ্ছেদের পর প্রথমবার এক মঞ্চে সামান্থা ও নাগা চৈতন্য

usharalodesk
মার্চ ২১, ২০২৪ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : একসময় সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যকে ভারতীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি দম্পতি হিসেবে বিবেচনা করা হতো। তারপর এই জুটিকে ঘিরে শুরু হয় বিবাহবিচ্ছেদের গুঞ্জন! শেষ পর্যন্ত তারা ২০২১ সালে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। এরপর থেকে গতকাল পর্যন্ত তাদের কখনো একসঙ্গে দেখা যায়নি।

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, অবশেষে তাদের এক মঞ্চে দেখা গেল। তবে ভক্তদের জন্য কোনো সুখবর নেই, তারা শুধু পেশাদারিত্বের কারণেই এক মঞ্চে উপস্থিত হয়েছেন, এর বেশি কিছু নয়!

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যকে একটি অনুষ্ঠানে দেখা গেছে। যেখানে তারা অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখানো তাদের পরবর্তী কাজের ঘোষণা দিতে অংশ নিয়েছিলেন।

সামান্থা ওয়েব সিরিজ ‘সিটাডেল: হানি বানি’তে অভিনয় করতে যাচ্ছেন, যেখানে তিনি বরুণ ধাওয়ানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন। রিচার্ড ম্যাডেন ও প্রিয়াংকা চোপড়া জোনাস অভিনীত ‘সিটাডেল’ সিরিজের ভারতীয় সংস্করণ। ‘ফ্যামিলি ম্যান’ নির্মাতা রাজ ও ডিকে পরিচালিত এই সিরিজটি ভারতে প্রচারের তারিখ জানানো হবে শিগগির।

এদিকে, নাগা চৈতন্য তার হিট ওয়েব সিরিজ ধুঠার সংবর্ধনা নিতে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন, যা ওটিটি প্ল্যাটফর্মে ব্যাপক সফলতা পেয়েছে এবং এটির দ্বিতীয় মৌসুম আসার গুঞ্জন আছে।

অ্যামাজন প্রাইম ইভেন্টটি বেশ বড় করেই আয়োজন ও উদযাপন করেছে। যেখানে তারা আগামী কয়েক মাসের মধ্যে আসতে যাওয়া নতুন শোগুলোর ঘোষণা করেছে। তবে, ভক্তদের জন্য একটি বিশেষ মুহূর্ত ছিল নাগা চৈতন্য ও সামান্থা, যাদের বহু বছর ধরে একসঙ্গে দেখা যায়নি। তবে তারা কেবল নিজেদের কাজের প্রচারণায় সেখানে হাজির হয়েছিলেন।

ঊষার আলো-এসএ