UsharAlo logo
শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে কবে, প্রশ্ন করতেই যা বললেন শ্রদ্ধা

usharalodesk
অক্টোবর ১৯, ২০২৪ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: বলিউড সেনসেশন শ্রদ্ধা কাপুরের ছবি স্ত্রী ২ মুক্তি পেয়েছে, যা রেকর্ড ব্রেকিং সাফল্য পেয়েছে ছবিটি। বর্তমানে বক্স অফিয়ে যাকে বলে লম্বা রেসে ঘোড়া— দৌড়েছে শ্রদ্ধা-রাজকুমার রাওয়ের ছবি স্ত্রী ২। এই রেকর্ড ব্রেকিং সাফল্যের কাছে হার মেনেছে শাহরুখ খানের জওয়ান থেকে শুরু করে রণবীর কাপুরের অ্যানিমেলও।

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর আদিত্য রায় কাপুরের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন। আশিকি -২ ছবিতেও অভিনয় করেছেন তারা। তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু প্রকাশ্যে কোনো তারকাই সে নিয়ে কোনো কথা বলেননি। তার পর আবার রাহুল মোদির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রদ্ধা কাপুর। তু ঝুটি ম্যায় মক্কার ছবিতে অভিনয়ের সময়ে রাহুল মোদির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। এমনই কথা শোনা যাচ্ছিল। যদিও সেই সময় অভিনেত্রী কোনো কথা বলেননি। এই প্রথম সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বললেন শ্রদ্ধা কাপুর।

বলিপাড়ায় খুব লো প্রোফাইলের অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। খুব একটা তাকে পেজ থ্রি পর্টিতে দেখা যায় না। শ্রদ্ধা কাপুর সম্প্রতি নিজের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন। তিনি যে সম্পর্কে রয়েছেন, সে কথা নিশ্চিত করেছেন এক সংবাদমাধ্যমে। আদিত্য রায় কাপুর না রাহুল মোদি কার সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন, সে কথা যদিও স্পষ্ট করেননি এ অভিনেত্রী।

উল্লেখ্য, আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যা পান্ডের সম্পর্ক শুরু হয়েছিল। কিন্তু তাতে নাকি বিচ্ছেদ ঘটান শ্রদ্ধা কাপুর। অনন্যা পান্ডের সঙ্গে ব্রেকআপ করে শ্রদ্ধা কাপুরকে ডেট করতে শুরু করেছিলেন আদিত্য রায় কাপুর। এদিকে আবার রাহুল মোদির সঙ্গেও শ্রদ্ধা কাপুরকে বেশ কয়েকবার দেখা গেছে। কার্যত বাস্তবে তিনি কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, সে কথা স্পষ্ট করেননি তিনি। তবে সাক্ষাৎকার দিতে গিয়ে শ্রদ্ধা জানিয়েছেন যে, বিয়েতে বিশ্বাসী। তিনি যাকে পছন্দ করেছেন, তার সঙ্গে ডেটিং, বেড়ানো ও সময় কাটানো অনেক করেছেন। এবার সাংসারিক জীবন শুরু করতে চান তিনি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তাকে নিয়ে পরিবারের সঙ্গে কথাও বলেছেন শ্রদ্ধা। এমনকি পরিবারের সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। একসঙ্গে পরিবারের সবার সঙ্গে খাওয়াদাওয়াও করেছেন তারা, কাজেই এর পর বিয়ের পথেই হাঁটবেন সে কথা নিশ্চিত করেছেন তিনি। কখনো দেখিনি।

ঊষার আলো-এসএ