UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃদ্ধ বাবাকে কুপিয়ে হত্যা করল ছেলে

usharalodesk
মে ১৩, ২০২৩ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : গোপালগঞ্জ সদরে পারিবারিক কলহের জেরে বাবা ইসমাইল কাজীকে (৬০) কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। শনিবার (১৩ মে) সকাল ৮টার দিকে উপজেলার লতিফপুর ইউনিয়নের চরমানিকদাহ কাজীর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে আলিম কাজীকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত ইসমাইল কাজী ওই এলাকার তাইজেল কাজীর ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন। বিষয়টি  নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত শীতল চন্দ্র পাল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত ইসমাইল কাজীর তিন সন্তানের মধ্যে অভিযুক্ত আলিম দ্বিতীয়। মাদক সেবনের কারণে তাদের পারিবারিক কলহ লেগেই থাকতো। গত দুইদিন আগে মাদকাসক্ত ছেলে আলিম তার বাবাকে মারধর করে। এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত আলিমকে মারধর করেন। এরই জের ধরে আজ শনিবার সকালে অভিযুক্ত আলিম তার বাবা ইসমাইল কাজীকে পিছন থেকে বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযুক্ত ছেলেকে বাড়ির পাশের একটি ঝোপ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও জানা গেছে, এর আগে ছেলের কর্মকাণ্ডে ক্ষিপ্ত হয়ে ইসমাইল কাজী বাদী হয়ে ছেলের বিরুদ্ধে মাদক মামলা দিয়েছিলেন।

গোপালগঞ্জ সদর থানা পুলিশের (ওসি) তদন্ত শীতল চন্দ্র পাল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় তার ছেলেকে আটক করেছি আমরা। আমাদের আইনানুগ প্রক্রিয়া চলমান আছে।

ঊষার আলো-এসএ