UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভক্তদের সুখবর দিলেন সুনীল-দিয়া মির্জা

usharalodesk
মার্চ ২, ২০২৪ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক :আগেও একসঙ্গে একই ছবিতে কাজ করেছেন সুনীল শেঠি ও দিয়া মির্জা। ছবির নাম ‘কিউ! হো গায়া না’ এবং ‘শুটআউট অ্যান্ড লোখান্ডওয়ালা’।

এবার করণ জোহরের ছবিতে অভিনয় করছেন ইব্রাহিম আলি খান ও খুশি কাপুর। ইতোমধ্যে শুরু হয়েছে সেই ছবির শুটিং।

কাস্টে বলিউডের আরও দুই বড় নাম যোগ হচ্ছে। তাদের সূত্র জানিয়েছে, সুনীল শেঠি ও অভিনেত্রী দিয়া মির্জাও থাকবেন এই ছবিতে। ছবিতে দুজনকেই খুব গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

একই সূত্র জানিয়েছে, ছবির নির্মাতারা সরাসরি ওটিটিকে ছবি মুক্তি দিতে চান। সেই নিয়ে নাকি আলোচনা চলছে। যদিও বিষয়টি চূড়ান্ত হয়নি।

বলিউডের একাধিক তারকার জীবনে ‘লাভ গুরু’র ভূমিকা পালন করেছেন করণ। তবে এবার যা হচ্ছে সবই বড়পর্দার খাতিরে। করণের প্রযোজনায় তৈরি ‘সরেজমিন’ ছবির মাধ্যমেই ইব্রাহিমের বলিউড সফর শুরু হবে। আর তাতেই ইব্রাহিমের বিপরীতে দেখা যাবে খুশি কাপুরকে। এই ছবিটির পরিচালকের আসনে শাওনা গৌতম। এটাই শাওয়ার ডিরেক্টোরিয়াল ডেবিউ। এর আগে করণ জোহরের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে সহযোগী পরিচালকের আসনে ছিলেন তিনি। রাজকুমার হিরানির সঙ্গেও কাজ করেছেন শাওন।

খুশির অভিনয় সফর শুরু জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমা দিয়ে। ছবিতে বেটি কুপারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। স্ক্রিন শেয়ার করেছেন শাহরুখ কন্যা সুহানা ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে।

ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কাজল। এর আগে একটি সূত্র হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছিল, ‘অবশ্যই সে (ইব্রাহিম) সবাইকে সাইফ আলি খানের কথা মনে করিয়ে দেয়। যখন সে সেটে আসে, তখন মনে হয় ২০ বছর আগের সাইফ ঢুকে পড়েছে। তিনি তার বাবার সত্যিকারের কার্বন কপি। এই সিনেমায় কাজলের চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ।’

ঊষার আলো-এসএ