UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা, সাবেক প্রেমিক গ্রেফতার

usharalodesk
অক্টোবর ২০, ২০২২ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠাক্করের আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তার সাবেক প্রেমিক রাহুল নবলানীকে গ্রেফতার করেছে পুলিশ। বৈশালীর আত্মহত্যার পর থেকে তিনি পলাতক ছিলেন। বুধবার রাহুলকে ইন্দোর থেকে গ্রেফতার করা হয়।

ইন্দোর পুলিশ কমিশনার হরিনারায়ণচারী মিশ্র জানিয়েছেন, রাহুলের বিরুদ্ধে অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আগেই মামলা হয়েছিল। ওই অভিযোগ ওঠার পর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।  বুধবার তাকে ইন্দোর থেকে গ্রেফতার করা হয়েছে। রাহুলের পাশাপাশি তার স্ত্রী দিশার বিরুদ্ধেও একই অভিযোগ আনা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার।

প্রসঙ্গত, ১৫ অক্টোবর ইন্দোরে নিজের বাড়ি থেকে ঝুলন্ত লাশ উদ্ধার হয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈশালীর। সেই সময় একটি সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ। তাতে সাবেক প্রেমিক রাহুলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করা ছিল বলে জানিয়েছে পুলিশ।

বৈশালীর পরিবারের সদস্যরা জানান, ব্যবসায়ী রাহুলের সঙ্গে তাদের মেয়ের সম্পর্ক ছিল। সে বিষয়ে সবই জানতেন তারা। পুলিশের কাছে তাদের দাবি, বৈশালীকে হেনস্তা করতেন রাহুল। তার বিরুদ্ধে নানা গুজব ছড়াতেন তিনি। এমনকি বারবার বৈশালীর বিয়ের কথা পাকা হয়ে গেলেও তার হবু স্বামীর কাছে অভিনেত্রীর নামে কুৎসা রটাতেন। এর আগে কেনিয়ানবাসী এক দন্তচিকিৎসকের সঙ্গে বৈশালীর বিয়ে স্থির হলেও তা নাকি রাহুলের বাগড়াতেই ভেঙে যায়। ওই দন্তচিকিৎসককে বৈশালীর নানা ছবি এবং ভিডিও পাঠিয়েছিলেন রাহুল। এর পরই বিয়ে ভেঙে দেন বৈশালীর হবু স্বামী।

ওই ঘটনার পর আবার একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছিল। আমেরিকানবাসী সফটঅয়্যার ইঞ্জিনিয়ার মিতেশকুমার গোরের সঙ্গে বৈশালীর বিয়ে স্থির হয়েছিল ২০ অক্টোবর। তবে বিয়ের পাঁচ দিন আগে ১৫ অক্টোবর রাহুলের প্ররোচনাতেই তা-ও ভেঙে যায় বলে দাবি পরিবারের।

ঊষার আলো-এসএ