UsharAlo logo
বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে পালানো সেই পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত

usharalodesk
সেপ্টেম্বর ৬, ২০২১ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের কথিত পৃষ্ঠপোষক বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ভারতে পালানোর পুলিশ রিপোর্ট পাওয়ায় তাকে বরখাস্ত করা হয়েছে। তার স্থলে নতুন কর্মকর্তাকে পদায়ন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

আজ (৬ সেপ্টেম্বর) সকালে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম জানান, রোববার সোহেল রানার স্থলে নতুন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোহেলের বিরুদ্ধে মামলা ছিল। সোহেল ভারতে পালিয়ে গেছে। গুলশান পুলিশের পক্ষ থেকে এমন রিপোর্ট আসার পর সোহেলকে বরখাস্ত করা হয়েছে।

উল্লেখ্য, ই-অরেঞ্জের গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগের মধ্যে দেশ ছাড়ে বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা।  গত শুক্রবার পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার চ্যাংড়াবান্দায় ভারত-নেপাল সীমান্ত থেকে অনুপ্রবেশের অভিযোগে সোহেল রানাকে গ্রেফতার করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা। এ অবস্থায় তার স্থলে নতুন কর্মকর্তা উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আলমগীর গাজীকে বদলি করা হয়েছে।

রোববার (৫ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত অফিস আদেশে ডিএমপির ২১ পরিদর্শক (পুলিশ পরিদর্শক নিরস্ত্র) পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

 

(ঊষার আলো-আরএম)