UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ভিকি সম্পর্কে গোপন তথ্যফাঁস করলেন ক্যাটরিনা

usharalodesk
অক্টোবর ২০, ২০২২ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক :সেলিব্রিটি বলে কথা। ক্যাটরিনার ব্যক্তিগত জীবন সম্পর্কে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের জানার আগ্রহ থাকবে এটিই স্বাভাবিক। বিয়ের আগে তার প্রেম-ভালোবাসা ও বিয়ে নিয়ে আগ্রহ ছিল।

এখন ভিকির সঙ্গে তার দাম্পত্য জীবনের খুঁটিনাটি জানার অপেক্ষায় প্রহর গুনেন দর্শক। নতুন জীবনে দুজন খাপখাওয়াতে পারছেন কিনা, তাদের ঘরে সন্তান আসছে কিনা এসব নিয়ে ব্যস্ত বিটাউন।

বিয়ের পর ক্যাটরিনা-ভিকির ভালোবাসা যে আরও বেড়েছে, সেটির প্রমাণ পাওয়া গেছে। সিনেমার শুটিং ছাড়া বাকিটা সময় কেউ কাউকে ছাড়া থাকতে পারছেন না।

গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় তারা একে অন্যের সম্পর্কে মজার তথ্য দিচ্ছেন। সম্প্রতি মুক্তির অপেক্ষায় থাকা ‘ফোন ভূত’ সিনেমার প্রচারে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ। এ সময় তার সঙ্গে ছিলেন এ ছবির অন্য দুই তারকা সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান খট্টর।

ছবির প্রচারে এসেই অজানা ও গোপন তথ্য প্রকাশ্যে আনলেন ক্যাটরিনা। তিনি জানালেন, ভিকি কৌশল ভালোবেসে তাকে কী নামে ডাকেন। ‘সোনা’, ‘বেবি’, ‘ডার্লিং ‘—এমন কোনো নাম কী? না, এগুলোর মধ্যে কোনোটাই নয়। ভিকি ক্যাটরিনাকে ভালোবেসে ‘প্যানিক বটন’ বলে ডাকেন। ক্যাট জানান, ভিকি তাকে ভালোবেসে ‘প্যানিক বাটন’ নামে ডাকেন।

ভিকি এই নামে কেন ডাকেন, সে কথারও ব্যাখ্যা দেন ক্যাটরিনা। ক্যাট জানান, বিভিন্ন কারণে তার প্যানিক ছড়ানো অভ্যাস আছে। উদ্বিগ্ন হয়ে পড়েন যে কোনো ছোটখাটো বিষয় নিয়ে। তার স্ত্রীর এ স্বভাবের কারণেই তাকে ‘প্যানিক বাটন’ নামে ডাকেন ভিকি।

উল্লেখ্য, বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর গত বছর বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ভারতের রাজস্থানের ৭০০ বছরের পুরনো সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল তাদের বিয়ের আসর।

এদিকে ২০২১ সালে অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী ছবিতে অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ। তার পর বিয়ের জন্য ছোট একটা ব্রেক নেন।এ বছর পর্দায় ফিরছেন ফোন ভূতের হাত ধরে। ছবিতে কিন্তু পেত্নীর ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে ক্যাটরিনাকে।

ঊষার আলো-এসএ