UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মইন আলির ঝড়ো ইনিংসে পাঞ্জাব কিংসকে উড়িয়ে দিল চেন্নাই

usharalodesk
এপ্রিল ১৭, ২০২১ ৯:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো স্পোর্টস ডেস্ক : চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) দেখা গেল চেনা সেই ছন্দে। দীপক চাহারের সুইং, স্পিনারদের দাপট এবং পরে ব্যাট হাতে মইন আলির ঝড়ো ইনিংসে পাঞ্জাব কিংসকে উড়িয়ে দিল চেন্নাই। সিএসকে জিতল ৬ উইকেটে।
প্রথম ম্যাচেই দিল্লির কাছে ৭ উইকেটের ব্যবধানে হারতে হয়েছিল। তাই শুক্রবার প্রীতির পাঞ্জাবের বিরুদ্ধে নামার আগে কিছুটা চাপেই ছিল চেন্নাই। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ধোনি। অধিনায়ককে একেবারেই হতাশ করেননি চেন্নাইয়ের বোলাররা।
নতুন বল হাতে রীতিমতো ভেলকি দেখান দীপক চাহার। ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন তিনি। অন্যদের মধ্যে একটি করে উইকেট পান কুরান, মইন আলি ও ব্র্যাভো।
প্রথমে ব্যাট করে চেন্নাই তোলে মাত্র ১০৬ রান। প্রীতির দলের ৫ ব্যাটসম্যান ২ অঙ্কই পেরোতে পারেননি। একা লড়াই করেছে তরুণ শাহরুখ খান। মূলত তার ৪৭ রানে ভর করেই ১’শ পেরোয় পাঞ্জাব।
জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ধীরে-সুস্থে করে চেন্নাই। ঋতুরাজ গায়কোয়াড় ১৬ বলে মাত্র ৫ রান করে। একটা সময়ে মনে হচ্ছিল এই সামান্য টার্গেটে পৌঁছাতেই চাপে পড়ে যাবে চেন্নাই। কিন্তু ৩ নম্বরে মইন আলি নামতেই বদলে যায় চিত্র। মাত্র ৩১ বলে ৪৬ রানের ইনিংস খেলেন তিনি। ডু’প্লেসি করে ৩৩ বলে ৩৬ রান। মাত্র ১৫ ওভার ৪ বলেই ১০৭ রানের নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় সিএসকে।

(ঊষার আলো- এম.এইচ)