UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা-ছেলেকে অপহরণ করে মুক্তিপণ দাবি : সিআইডির এএসপিসহ গ্রেফতার ৩

usharalodesk
আগস্ট ২৫, ২০২১ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : দিনাজপুরের চিরিরবন্দরে মা-ছেলেকে অপহরণ করে মুক্তিপণ দাবির অপরাধে সিআইডির রংপুর কার্যালয়ের এএসপিসহ ৩ পুলিশ কর্মকর্তাকে আটক করা হয়েছে।মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে দিনাজপুর সদর উপজেলার বাশেরহাট থেকে এদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, সিআইডির রংপুর কার্যালয়ের এএসপি সারোয়ার কবির, এএসআই হাসিনুর রহমান এবং কনস্টেবল আহসানুল হক।

জানা যায়, চলতি মাসে চিরিরবন্দর উপজেলার পলাশ নামে এক ব্যক্তি সিআইডি রংপুর কার্যালয়ে চিরিরবন্দর উপজেলার জনৈক লুৎফর রহমানের বিরুদ্ধে ৫০ লাখ টাকা প্রতারণার একটি অভিযোগ দায়ের করেন। এরপর ২৩ আগস্ট রাত সাড়ে ৯টায় লুৎফর রহমানের বাড়িতে সিআইডির এএসপি সারোয়ার কবিরের নেতৃত্বে একটি টিম অভিযান চালায়। বাড়িতে লুৎফর রহমানকে না পেয়ে তার স্ত্রী জহুরা বেগম এবং ছেলে জাহাঙ্গীরকে তুলে নিয়ে যায়। পরে মা ও ছেলের মুক্তির জন্য লুৎফর রহমানের পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ১৫ লাখ টাকা দাবি করা হয়। ভুক্তভোগী পরিবারকে সাড়ে ৮ লাখ টাকা নিয়ে আসতে বলে তারা। একপর্যায়ে ভুক্তভোগী পরিবার এ বিষয়টি দিনাজপুর জেলা পুলিশকে অবগত করে।

জেলা পুলিশের পরামর্শে মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে ভুক্তভোগী পরিবারের লোকজন তাদের দিনাজপুর সদর উপজেলার বাশেরহাটে আসতে বলে। সিআইডি কর্মকর্তারা বাশেরহাটে আসলে জেলা পুলিশ ও সিআইডি তাদের গ্রেফতার করে প্রথমে চিরিরবন্দর থানায় ও রাতে তাদের দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে নেয়া হয় বলে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানিয়েছেন।

(ঊষার আলো-আরএম)