UsharAlo logo
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মিথ্যা খবরে রেগে আগুন সালমান, আইনি ব্যবস্থা নেওয়া হুঁশিয়ারি

usharalodesk
সেপ্টেম্বর ১৭, ২০২৪ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে সরাসরি গুলিবর্ষণের ঘটনা ঘটে। এছাড়া তার গাড়িতেও হামলা চালানোর হুমকি দেয় দুর্বৃত্তরা। এসব ঘটনা ছাড়াও একাধিকবার তাকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়েছে। বলিউড ভাইজানের জীবনের এমন ঘটনা যতবারই প্রকাশ্যে এসেছে, কপালে চিন্তার ভাঁজ পড়েছে ভক্তদের। ভক্তদের এমন দুর্বলতাকে পুঁজি করে মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে সুযোগ সন্ধানীরা তাকে নিয়ে অতিরঞ্জিত এবং ভুল তথ্য ছাড়ায়।

তবে এবার অভিনেতা এক বিবৃতির মাধ্যমে এসব ভুল তথ্য ছাড়ানো নিয়ে সতর্কবার্তা দিয়েছেন ভক্তদের। বেশ কয়েকদিন আগে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে সালমান খান যুক্তরাষ্ট্রে ঘুরতে যাচ্ছেন এবং সেখানে তার ভক্তদের জন্য পারফর্মও করবেন। যা শুনে উত্তেজিত সবাই। এ তথ্য শুনে টিকিট কেটে অপেক্ষাও শুরু করছিলেন ভক্তেরা। তবে ভাইজান এ বিষয়ে স্পষ্ট জানিয়েছেন তার মত। মার্কিন যুক্তরাষ্ট্রে শিগগিরই কোনো অনুষ্ঠান করতে যাচ্ছেন না তিনি। তার সম্পর্কে রটে যাওয়া বিষয়গুলোকে মিথ্যা বলেও দাবি এ অভিনেতার।

এই ধরনের রটনায় যাতে কোনো ভাবেই ভক্তেরা ভুল পদক্ষেপ না নেন, সেজন্য সতর্ক করেছেন অভিনেতা। একইসঙ্গে সালমানের নাম করে প্রতারণামূলক কর্মকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করা হয়েছে।

বিবৃতিতে অভিনেতা লিখেছেন, সালমান খান বা তার কোনো কোম্পানি বা টিম ২০২৪ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে কনসার্টের আয়োজন করছে না। এমনকি, অভিনেতার পারফর্ম করার বিষয়টিও সম্পূর্ণ মিথ্যা। অনুগ্রহ করে কোনো ই-মেইল, মেসেজ, বা এই ধরনের ইভেন্টের বিজ্ঞাপনে বিশ্বাস করবেন না।

বর্তমানে সিকান্দর সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সালমান। এ আর মুরুগাদোস পরিচালিত এই সিনেমার শুটিং শুরু চলছে জমিয়ে। ছবিতে ভাইজান বাদেও অভিনয় করছেন রাশ্মিকা মান্দানা এবং কাজল আগরওয়াল। চলতি বছর ঈদে ভক্তেরা রীতিমতো মুখিয়ে থাকলেও, ভাইজানের ছবি মুক্তি পায়নি। তাই সিকান্দর-এর সাফল্যের জন্য মুখিয়ে সকলে।

সিনেমাটি নিয়ে সালমান নিজেও খুব এক্সাইটেড। ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, সিনেমাটিতে থাকা আইটেম গানে প্রায় ২০০ জন নৃত্যশিল্পী থাকবেন এবং জমজমাট উৎসবের মেজাজে দেখা যাবে নাচের বিভিন্ন দৃশ্য৷ রাশ্মিকাও সকলের ভিড়ে যে নজর কাড়বেন সে ব্যাপারে আশাবাদী দর্শক।

মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে চলতি বছর অক্টোবর পর্যন্ত সিকান্দর সিনেমার শুটিং চলবে বলে জানা গেছে। এছাড়াও দুটি রোম্যান্টিক গানের শুটিংয়ের জন্য গোটা টিম বছরের শেষে ইউরোপে যেতে পারে। দিনকয়েক আগে পাঁজরে আঘাত পেয়েছিলেন সালমান। তবে যন্ত্রণা ভুলে শুটিং চালিয়ে গেছেন অভিনেতা।

ঊষার আলো-এসএ