UsharAlo logo
সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৃত কুকুরের কাঁচা মাংস খাওয়ানো হলো ৭ বছরের শিশুকে

usharalodesk
সেপ্টেম্বর ২, ২০২১ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : জোর করে ৭ বছরের এক শিশুকে মৃত কুকুরের মাংস খাওয়াল সেই শিশুরই এক আত্মীয়। এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকায়। ঘটনার কথা প্রতিবেশীদের মাধ্যমে প্রকাশ্যে আসতেই তদন্ত শুরু করে স্থানীয় পুলিশ। ইতিমধ্যেই ওই পরিবার থেকে আলাদা করে অন্যত্র নিয়ে যাওয়া হয়েছে শিশুটিকে।

দক্ষিণ আফ্রিকার সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শিশুর মা মারা যাওয়ার পর ওই আত্মীয়দের সাথে থাকতে শুরু করে শিশুটি। তবে প্রায়ই শিশুটির উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত তার আত্মীয়রা। সম্প্রতি সেই বাড়ির একটি পোষ্য কুকুর মারা যায়। আর তা জন্য আত্মীয়রা দায়ী করে ওই শিশুটিকে। মারধর করার পর শিশুটিকে সেই মৃত কুকুরের কাঁচা মাংস খেতে বাধ্য করে তারা। প্রত্যক্ষদর্শীদের মধ্যে একজন প্রতিবেশী শিশুটিকে নিয়ে পালিয়ে আসেন।

কোয়াজুলু নাটাই সোশ্যাল ডেভেলপমেন্টের মুখপাত্র জানান, সেই প্রতিবেশী থানায় জানানোর পরেই পুলিশ পৌঁছে যায় ওই বাড়িতে। এ মুহূর্তে মানসিক রোগ বিশেষজ্ঞদের আওতায় আছে আত্মীয়রা।

অপরদিকে শিশুটির শারীরিক কিছু পরীক্ষা করেছেন চিকিৎসকেরা। শিশুটির কাছে একজন মনোরোগ বিশেষজ্ঞকেও রাখা হয়েছে। ঘটনাটি জানার পরেই তদন্ত শুরু করছে পুলিশ।

(ঊষার আলো-এফএসপি)