UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোংলায় ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ স্বামী-স্ত্রী

usharalodesk
আগস্ট ২৩, ২০২১ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

মোংলা প্রতিনিধি : ডাক্তার দেখানোর উদ্দেশ্যে মোংলা উপজেলার বুড়িরডাঙ্গায় বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ রয়েছেন স্বামী-স্ত্রী দম্পতি। গত মঙ্গলবার (১৭ আগস্ট) বাসায় তাদের একমাত্র বাচ্চাকে (বয়স ১৭ দিন) রেখে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি ওই দম্পতি। নিখোঁজ দম্পতি হলেন, মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা এলাকার দীপ মণ্ডল ও তার স্ত্রী মিতালী মন্ডল।

পারিবারিক সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দ্বীপ ও মিতালী রামপাল উপজেলার ফয়লা নামক স্থানে সুন্দরবন ক্লিনিকে ডাক্তার দেখানোর জন্য বাসা থেকে বের হন। কিন্তু সময়মতো তারা বাসায় না ফেরার কারণে তাদের ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন দেওয়া হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। বিভিন্ন আত্মীয়স্বজনের বাসায় যোগাযোগ করা হলেও তাদের কোনো সন্ধান মেলেনি।

মেয়ের চাচা অরুন মল্লিক জানান, রাতের বেলা আমার বেয়াইন ফোন দিয়ে জানতে চায় তাদের জামাই ও মেয়ে আমাদের বাড়ি আসছে কিনা। তখন আমারা ব্যাপারটা জানতে পারি ও আমাদের আত্মীয় স্বজনসহ তাদের মোবাইল নাম্বার ও বিভিন্ন হাসপাতালে যোগাযোগ করা হলেও কোথাও কোন সন্ধান পাইনি।

কারো সাথে শত্রুতা আছে কিনা জানতে চাইলে অরুন মল্লিক জানান, আমাদের জামাই ও তাদের ফ্যামিলি খুবই সহজ সরল। আমাদের জানা মতে তাদের সাথে কারো কোন শত্রুতা নাই। তবে জামাই ও মেয়ে নিখোঁজ হওয়ার ব্যাপারে মোংলা থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।
এ ব্যাপারে মংলা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান স্বামী-স্ত্রী নিখোঁজের একটি অভিযোগ আমরা পেয়েছি। আমরা তদন্ত করছি খুব শিগ্রই হয়তো নিখোজ হওয়ার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।