UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মোংলা ও রামপাল উপজেলার নেতা-কর্মীদের সাথে বিএনপি নেতা ড. ফরিদের ঈদ পুনর্মিলনী সভা

pial
মে ৭, ২০২২ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান,বাগেরহাট : বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোংলা ও রামপাল উপজেলার মানুষের আস্থা অর্জনকারি মানবসেবক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম রামপাল ও মোংলা উপজেলা বিএনপির নেতাকর্মীদের সাথে ঈদ পুনঃর্মিলনী ও মতবিনিময় সভা করছেন।

যা সাংগঠনিক কর্মসুচীতে রুপ নেয়। শুক্রবার বিকালে বিএনপির কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমানের রামপাল রাজনগর কাচারিবাড়িস্থ বাড়িতে গিয়ে তার পিতাসহ মৃত্যুবরণকারী বিএনপি নেতাগণের কবর জিয়ারত ও তাদের পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় ও খোঁজ খবর নেন।

এছাড়াও তিনি মোংলা উপজেলা ছাত্র দলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করছেন। শুক্রবার বিকালে কাচারি বাড়িতে পথ সভায় মাহামুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ডক্টর শেখ ফরিদুল ইসলাম। এ সময় আগত বিপুল সংখ্যক নেতা কর্মীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করেন। তিনি সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার উপর গুরুত্বারোপ করেন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা বাস্তবায়নের উপর জোর দেন। গণতন্ত্র পুনরুদ্ধার ও বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে আন্দোলনে সকালের প্রতি আহবান জানান এই নেতা।

আরও বক্তব্য দেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী, উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি ফকির শাহাদাৎ হোসেন, সাবেক উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, বাঁশতলী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল্লাহ আজমি, ফকির আবু জাফর, পেড়িখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শেখ মোতাহার আলী, ইজারাদার মহসীন হোসেন, রামপাল সদরের সভাপতি নুরুল্লাহ খোকন, উজলকুড় ইউনিয়ন বিএনপির সিরাজুল ইসলাম, জাহিদুল ইসলাম বাবলা, গৌরম্ভা ইউনিয়ন বিএনপির আমিনুল ইসলাম কুটি, মাষ্টার মুজিবর রহমান, শেখ আসাদুজ্জামান, রামপাল উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান পিয়াল, সদস্য সচিব আলমগীর কবির বাচ্চু, শাহাজালাল গাজী, সেচ্ছাসেবক দলের সভাপতি কাজী ওজিয়ার রহমান, ছাত্র দলের সভাপতি মোল্লা তরিকুল ইসলাম শোভন, মোফাজ্জল হোসেন বাদল প্রমুখ।

(ঊষার আলো-এফএসপি)