UsharAlo logo
বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেল-পিকআপ মুখোমুখি, প্রাণ গেল চাচা-ভাতিজার

usharalodesk
মার্চ ৫, ২০২৪ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল-পিকআপ সংঘর্ষে ইমরান শেখ ও নাঈম শেখ নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার বনমালিপুর-বিন্নাহুরি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় পিকআপে থাকা দুই মাছ ব্যবসায়ী ‍গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ ও পিকআপ ভ্যানটি থানায় নিয়ে গেছে।

নিহতরা হলেন, বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের হাটখোলারচর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে টাইলস মিস্ত্রি ইমরান শেখ (৩০) এবং একই এলাকার জিয়া শেখের ছেলে নাঈম শেখ (২৭)। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।

জানা যায়, মঙ্গলবার সকাল ৬টার দিকে কাজের উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে হাটখোলারচর থেকে পাশ্ববর্তী ভাঙ্গা উপজেলায় যাচ্ছিলেন ইমরান ও নাঈম।

এ সময় মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার বনমালিপুর-বিন্নাহুরি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছভর্তি একটি পিকআপের সঙ্গে তাদের মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইমরান ও নাঈম মারা যান। এ ঘটনায় পিকআপে থাকা দুই মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে একজনকে ছেড়ে দেওয়া হয়।
অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মাছ ব্যবসায়ীদের বাড়ি উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর গ্রামে। ঘটনার পর থেকেই পিকআপ চালক পলাতক রয়েছেন। পুলিশ পিকআপ ও লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা হক টুম্পা বলেন, হাসপাতালে আনার আগেই দুইজনের মৃত্যু হয়েছে।

অপর আহত দুইজনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, মঙ্গলবার সকালে ভাঙ্গার দিকে যাওয়ার পথে বোয়ালমারীর বনমালীপুর-বিননাহরি বিল্লাল মিয়ার বাড়ির সামনে মাছভর্তি একটি পিকআপের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হলে এই হাতহতের ঘটনা ঘটে। নিহতরা চাচা-ভাতিজা ছিলেন বলে জানা গেছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

ঊষার আলো-এসএ