UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মোড়েলগঞ্জে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়ীতে আক্রমণ চেষ্টা প্রতিরোধে ফাঁকা গুলি

usharalodesk
অক্টোবর ১০, ২০২১ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বসতবাড়িতে হামলার আশঙ্কায় ফাঁকা গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। শনিবার (৯ অক্টোবর) রাতে উপজেলা সদরের কৃষি ব্যাংক রোড়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই খানের বসতবাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, প্রথম ধাপের তফসীলে স্থগিত থাকা মোড়েলগঞ্জের খাউলিয়া ইউনিয়নের নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বঞ্চিত আগামি ২ নভেম্বর হতে যাওয়া নির্বাচনের সম্ভাব্য স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল হাই খান আক্রমনের হাত থেকে বাচতে ১ রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন।

আব্দুল হাই খান বলেন, একদল যুবক তাকে আক্রমনের জন্য তার বাড়ির সামনে ভীড় করে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি করলে এক পর্যায়ে তিনি তার লাইসেন্স প্রাপ্ত বন্দুক দিয়ে আত্মরক্ষার্থে ১ রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন।

এ বিষয়ে মোড়েলগঞ্জ থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, গুলি ছোড়ার মত ঘটনা ঘটেনি, তবুও হাই খান সাহেব গুলি ছুড়েছেন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। প্রসঙ্গতঃ এ ইউনিয়নে আসন্ন নির্বাচনে প্রথম তফসিলের সময়ের বিদ্রোহি প্রার্থী মাষ্টার সাইদুর রহমান এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন।

 

(ঊষার আলো-আরএম)