UsharAlo logo
শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যান সিটির সঙ্গে ‘খুব বেশি’ ব্যবধান দেখেন না টেন হাগ

usharalodesk
মার্চ ৪, ২০২৪ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক :ইংলিশ প্রিমিয়ার লিগে এখনো বাকি আছে এগারো রাউন্ড। এরই মধ্যে ম্যানচেস্টার সিটির চেয়ে ম্যানচেস্টার ইউনাইটেড পিছিয়ে পড়েছে ১৮ পয়েন্টে। লিগে সেরা চারে থাকা নিয়েও আছে ঘোর সংশয়। এমন অবস্থায় গতরাতে নগর প্রতিদ্বন্দ্বীর কাছে হেরে গেছে ৩-১ গোলে।

এরপরেও ইউনাইটেড কোচ নিজেদেরকে পিছিয়ে রাখছেন না। ম্যানসিটির সঙ্গে তাদের ব্যবধান নাকি ‘খুব বেশি’ নয়।একসময় প্রিমিয়ার লিগে বছরের পর বছর দাপট দেখিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু সময়ের ব্যবধানে সেই দলই এখন নিজেদের হারিয়ে খুঁজছে।

যে ম্যানসিটিকে পাত্তাই দিত না সেই দলের কাছেই বারবার মাথা নত করতে হচ্ছে। গতরাতে আরেকবার পেপ গার্দিওলার দলের কাছে হারের তেতো স্বাদ পেয়েছে ইউনাইটেড।এ নিয়ে টানা এগারো মৌসুম ম্যানসিটির পেছনে থেকেই লিগ শেষ করতে যাচ্ছে ম্যানইউ। দুই দলের মধ্যে ব্যবধানের ফারাক নিয়ে টেন হাগকে জিজ্ঞাসা করা হলে ইউনাইটেড কোচ বলেছেন,’না, আমার তা মনে হয় না (ব্যবধান বেশি নয়)।

আমাদের ইনজুরি নিয়ে অনেক সমস্যা আছে এবং তারপরও ভালো সুযোগ ছিল আমাদের। ব্যবধান তাই খুবই কম এবং একটা পর্যায়ে আমরা দ্বিতীয় গোল করতে পারতাম, দেখতে পারছেন ব্যবধান খুব বেশি নয়। যখন সবাইকে ফিরে পাব তখন আরো লড়াই করতে পারব।’

২৭ ম্যাচে ম্যানসিটির পয়েন্ট ৬২। ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।এক ম্যাচ কম খেলে ৫৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আর্সেনাল। ২৭ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে অ্যাস্টন ভিলা। ৪৪ পয়েন্টে ষষ্ঠ স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড।

ঊষার আলো-এসএ