UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরের সড়ক দুর্ঘটনায় গর্ভবতী নারী নিহত

usharalodesk
জানুয়ারি ১৩, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

যশোর প্রতিনিধি : শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে যশোরের মনিরামপুর উপজেলার মুড়াগাছা বাজারে সড়ক দুর্ঘটনায় শিরিনা আক্তার কনা (২৪) নামে এক গর্ভবতী নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামী রুহুল কুদ্দুস আহত হয়েছেন।

শিরিনা আক্তার কনা মনিরামপুর উপজেলার উপজেলার তাজপুর গ্রামের রুহুল কুদ্দুসের স্ত্রী।

নিহতের স্বামী রুহুল কুদ্দুস জানিয়েছেন, শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে মোটরসাইকেল রোগে স্ত্রীকে নিয়ে যশোর শহরে কুইন্স হসপিটালে ডাক্তার দেখাতে আসছিলেন। পথের মাঝে রাজগঞ্জ ঝিকরগাছা সড়কের মুড়াগাছা বাজারে পৌঁছলে ইটের ভাটার একটি ট্রাক বিপরীতমুখ থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে রুহুল কুদ্দুস স্ত্রী শিরিনা আক্তার কনা গুরুতর আহত হন। আহতদের যশোর ২৫০ হাসপাতালে ভর্তি করা হলে দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শিরিনা আক্তার কনা মৃত্যুবরণ করেন। স্বামী রুহুল কুদ্দুস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শিরিনা আক্তার কনা গর্ভবতী ছিলেন গাইনি ডাক্তার দেখাতে যশোরে আসছিলেন।

তিনি আরো জানিয়েছেন, ঘাতক ট্র্যাকটি মনিরামপুরের সরসকাটি গ্রামের একতা ইট ভাটার। মাটি পড়ে থাকায় রাস্তা ছিল কর্দমক্ত। এসময় তার মোটরসাইকেলটি পিছলে যায়। তখন ঘাতক ট্র্যাকটি বাম পাশ থেকেএসে মোটরসাইকেলটিকে ডান পাশে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনা ঘটে।

এদিকে শিরিনা আক্তার কণার মৃত্যুর শোকাহত স্বজনদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে ওঠে।

যশোরে চলতি মাসের ১৩ দিনে ১৪ জনের মৃত্যু হয়েছে। ছোট-বড় দুর্ঘটনায় আহত হয়েছেন দুই শতাধিক। প্রতিদিন গড়ে একজন করে নিহত হয়েছে সড়ক দুর্ঘটনায়। দুর্ঘটনায় নিহত হলে অধিকাংশই মামলা হচ্ছে না। বিনা ময়নাতদন্তে পুলিশ লাশ হস্তান্তর করা হচ্ছে স্বজনদের কাছে। লাশের ময়নাতদন্ত ও মামলা না হয় চালকরা আদৌ সতর্ক হচ্ছেন না। ফলে যত্রতত্র দুর্ঘটনা ঘটছে বলে সচেতন মহল জানিয়েছেন।