UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরে ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার

usharalodesk
সেপ্টেম্বর ২০, ২০২২ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : যশোরের ঝিকরগাছায় ধানক্ষেত থেকে অজ্ঞাতনামা এক নারীর (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ যশোর-বেনাপোল মহাসড়কের লাউজানি রেলক্রসিং সংলগ্ন নওয়াপাড়া গ্রামের আমজেদ হোসেনের ধানক্ষেত থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

ধানক্ষেতের চাষি আলতাফ হোসেন জানান, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে জমিতে পানি আছে কিনা দেখতে গেলে অজ্ঞাতনামা এক নারীকে দেখতে পান। তিনি যখন দেখেন ওই নারী তখনও বেঁচে ছিলেন। সঙ্গে সঙ্গে লাউজানি রেলক্রসিংয়ে ডিউটিরত ট্রাফিক পুলিশকে জানালে তারা ঝিকরগাছা থানা পুলিশকে খবর দেয়। পরে ৫টার দিকে পুলিশ ঘটনাস্থলে আসে এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।এদিকে ঘটনার পরপরই নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, লাউজানি রেলক্রসিং সংলগ্ন ধানক্ষেত থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো পরিচয় শনাক্ত করা যায়নি। মরদেহের পাশে দুইটা পানির খালি বোতল ছিল। প্রাথমিক সুরতহালে লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ঊষার আলো-এসএ