UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাবের পৃথক অভিযানে দুই সাজাপ্রাপ্ত আসামী আটক

usharalodesk
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : যশোরের কোতয়ালী ও ঝিনাইদহের হরিণাকুন্ডু থানা এলাকা থেকে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

১৩ সেপ্টেম্বর রাত ১১টায় র‌্যাব-৬ (যশোর ক্যাম্প) এর একটি আভিযানিক দল জানতে পারে, এসটিসি মামলা নং ৪৬/২০০০ এবং জিআর মামলা নং- ৪০/২০০০(ঝিনাইদহ) এর সাঁজাপ্রাপ্ত ১ জন পলাতক আসামী কোতয়ালী থানাধীন ঝুমঝুমপুর এলাকায় অবস্থান করছে।

এরপর আভিযানিক দলটি সেখানে অভিযান পরিচালনা করে ৫ বছরের সশ্রম কারাদন্ড, ৫শ টাকা অর্থদন্ড ও অনাদায়ে ৬ মাসের কারাদন্ডপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীকে আটক করে। সাজাপ্রাপ্ত হলেন, ঝিনাইদহ কালীগঞ্জের রোকনপুর এলাকার রফিউদ্দিনের ছেলে মোঃ আব্বাছ আলী।  গ্রেফতারকৃত আসামীকে কালিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, ১৪ সেপ্টেম্বর রাত ২টায় র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর আভিযানিক দল জানতে পারে, ঝিনাইদহের হরিণাকুন্ডু থানার পারিঃ জারী মামলা নং- ৮/১৯ এর ৩ মাসের সাজাপ্রাপ্ত ১ জন আসামী হরিণাকুন্ডু থানাধীন শেখপাড়া বিন্নী এলাকায় অবস্থান করছে। এরপর সেখানে অভিযান পরিচালনা আসামী মোঃ মফিজুর রহমান(২০) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঊষার আলো-আরএম)