UsharAlo logo
বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর কুনিপাড়ায় কারখানার নিরাপত্তাকর্মী খুন

usharalodesk
জানুয়ারি ৯, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর তেজগাঁওয়ের কুনিপাড়ায় একটি কারখানার ভেতর হাশেম মিয়া (৬০) নামে এক নিরাপত্তাকর্মী খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।সোমবার (৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে কারখানার কর্মচারীরা রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে ঢাকা মেডিকেলে নিয়ে যান।সেখানে চিকিৎসকরা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

হাশেম মিয়াকে হাসপাতালে নিয়ে যান একই কারখানার শ্রমিক ঝন্টু মিয়া। তিনি বলেন, আমি কুনিপাড়া হ্যাপি হোমস সংলগ্ন জুয়েল ইন্ডাস্ট্রির শ্রমিক। এই কারখানায় নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন হাশেম মিয়া। দোতলা কারখানাটির উপরে একটি রুমে একাই থাকতেন তিনি।

সকালে যখন শ্রমিকরা কারখানায় যান, তখন তার রুমে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন হাশেম মিয়া। তার মাথা, কপালসহ শরীরে বিভিন্ন জায়গায় আঘাত। ঘরে আলমারিসহ জিনিসপত্র সব এলোমেলো। তখন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ঝন্টু মিয়া।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। তার মাথাসহ শরীরে জখম রয়েছে। ঘটনা সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

ঊষার আলো-এসএ