UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতার ২

usharalodesk
আগস্ট ২৬, ২০২১ ১২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : যশোরের বেনাপোল থেকে গাঁজাসহ একজনকে ও ঝিনাইদহে সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। বুধবার (২৫ আগস্ট) পৃথক অভিযানে এরা গ্রেফতার হয়।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) র‌্যাব সূত্র জানায়, ২৫ আগস্ট দুপুর ২টা ৪০ মিনিটে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প)’র একটি আভিযানিক দল যশোরের বেনাপোল পোর্ট থানাধীন কাগজ পুকুর উত্তর পাড়া গ্রাম থেকে আসামী মোঃ রানা হোসেন (২০) নামে একজনকে গ্রেফতার করা হয়।এ সময় তার কাছ থেকে ৩ কেজি গাঁজা, ২টি সীমকার্ডসহ ১টি মোবাইল ফোন, ১টি ওজন মাপার মেশিন উদ্ধার পূর্বক জব্দ করা হয়। সে বেনাপোল পোর্ট থানাধীন রঘুনাথপুর এলাকার মোঃ আনোয়ার হোসেনের ছেলে। গ্রেফতারকৃত ওই আসামীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, ২৫ আগষ্ট রাত ৮টা ১৫ মিনিটে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ ধানসিঁড়ি এলাকা থেকে মোঃ বিপ্লব হোসেন মন্ডল (২৫) নামে এক সাজাপ্রাপ্ত আসামীকে আটক করা হয়। সে অতিরিক্ত দায়রা জজ ১ম আদালত বরিশাল এর জিআর নং ১৬১/১২ এবং পারিবারিক মামলা নং ২১/১৫ এর সাজাপ্রাপ্ত পালাতক আসামী। গ্রেফতারকৃত বিপ্লব চুয়াডাঙ্গা জীবন নগর এলাকার মো: বিশারত আলী মন্ডলের ছেলে। গ্রেফতারকৃত আসামীকে জীবন নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঊষার আলো-আরএম)