UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শরণখোলায় জবাই করা মহিষ উদ্ধার, দুটি মোটরসাইকেল জব্দ

usharalodesk
মার্চ ২৮, ২০২৩ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : শরণখোলায় গত সোমবার (২৭ মার্চ) রাতে উপজেলার খুড়িয়াখালী গ্রাম থেকে থানা পুলিশ জবাই করা মহিষ উদ্ধার করেছে। এ সময় ঘটনায় জড়িত দুর্বৃত্তরা দুইটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পুলিশ মোটর সাইকেল জব্দ করেছে।

সাউথখালী ইউনিয়নের খুড়িয়াখালী গ্রামের গ্রাম পুলিশ আঃ সালামের পুত্র রাজু সাংবাদিকদের জানান, গত সোমবার ( ২৭ মার্চ) গভীর রাতে খুড়িয়াখালী গ্রামের পিলের রাস্তা সংলগ্ন তাদের বাথান থেকে একটি মহিষ চুরি হয়। রাতেই মহিষ খুঁজতে গিয়ে গ্রামের আলাল তালুকদারের বাড়ির বাগানে প্রভাবশালী চক্রের কয়েকজনকে মহিষ জবাই করে মাংস ভাগ করতে দেখে। ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের লোকজন দ্রুত মাংস, চামড়া ও তাদের দুটি মোটরসাইকেল ফেলে রেখে সটকে পড়ে। পরে পুলিশ মাংস ও মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, মহিষ চুরির খবর পেয়ে রাতেই খুড়িয়াখালী গ্রাম থেকে জবাই করা মহিষের মাংস ও দুর্বৃত্তদের ফেলে যাওয়া দুইটি মোটরসাইকেল জব্দ করে থানায় আনা হয়েছে এবং মাংস বিক্রি করে দেওয়ার জন্য মহিষের মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে ওসি জানিয়েছেন।

এর আগে গত রবিবার (২৬ মার্চ) রাতে উপজেলার মধ্য খোন্তাকাটা গ্রামে গোয়ল থেকে একটি গাভী চুরি করে অজ্ঞাত চোরেরা জবাই করে মাথা ও চামড়া মাঠে ফেলে রেখে মাংস নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে।