UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর সাথে কুয়েটের ভাইস-চ্যান্সেলরের সৌজন্য সাক্ষাৎ

pial
অক্টোবর ১৩, ২০২২ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। ১২ অক্টোবর রাতে প্রতিমন্ত্রীর খুলনাস্থ বাসভবনে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রতিমন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান এবং প্রতিমন্ত্রী মহোদয়ের পক্ষ থেকেও ফুল দিয়ে ভাইস-চ্যান্সেলর মহোদয়কে স্বাগত জানানো হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রতিমন্ত্রী মহোদয়কে কুয়েট পরিদর্শনের আমন্ত্রণ জানান এবং দেশের যেকোন প্রয়োজনে কুয়েট পরিবার সবসময় সর্বাত্নক সহযোগিতার হাত বাড়িয়ে দিবে বলে আশ্বস্ত করেন। শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেন, “বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ বিশে^র বুকে মাথা উঁচু করে দাড়াতে সক্ষম হয়েছে। কুয়েট মাননীয় প্রধানমন্ত্রীর সুনজরে রয়েছে, কুয়েটের প্রয়োজনে সম্ভব সবকিছুই বর্তমান সরকার করবে”।

এসময় বিশ্ববিদ্যালয়ের পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মুহাম্মাদ হারুনুর রশীদ, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. সোবহান মিয়া, ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. পল্লব কুমার চৌধুরী, আরবান এন্ড রিজিওনাল প্ল্যানিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তফা সারোয়ার, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. পিন্টু চন্দ্র শীল, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. নরোত্তম কুমার রায়, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ হেলাল-আন-নাহিয়ান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ আব্দুল হাসিব, অফিসার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ ও ভাইস-চ্যান্সেলর মহোদয়ের পিএস শেখ ফিরোজ আহমেদ উপস্থিত ছিলেন।

(ঊষার আলো-এফএসপি)