UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রম প্রতিমন্ত্রীর বাসভবন ঘেরাওসহ কর্মসূচি ঘোষনা

pial
নভেম্বর ১৩, ২০২২ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : খুলনার আটরা ও মীরেরডাঙ্গা শিল্পাঞ্চলের বন্ধকৃত ব্যক্তিমালিকানাধীন মহসেন ,সোনালী ,এ্যাজাক্স, আফিল, জুট স্পিনার্স ও হুগলী বিস্কুট কোঃ শ্রমিক কর্মচারীদের যাবতীয় পাওনা এককালিন পরিশোধ সহ ৬ দফার দাবিতে পূর্বঘোষিত কর্মসূচি অনুয়ায়ি গতকাল রবিবার খুলনা নগরীতে ভূখা মিছিল বের করে শ্রমিক কর্মচারীরা।

সকাল পৌণে ১০ টায় খুলনা ফেরিঘাট মোড় থেকে থালা বাসন হাতে নিয়ে মিছিল সহকারে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনশন কর্মসূচি শুরু করে শ্রমিকরা । বেসরকারী পাট, সুতা বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি শেখ আমজাদ হোসেনের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক সাইফুল্লাহ তারেকের পরিচালনায় বক্তৃতা করেন ।

সংগঠনের সাধারন সম্পাদক গোলাম রসুল খান, মোঃ সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিল কাজী, বীর মুক্তিযোদ্ধা ক্বারী আসহাব উদ্দিন, সেকেন্দার আলী, লিয়াকত আলী মুন্সি, নিজাম উদ্দিন, আজাহার আলী, কাজী আমির মুন্সি , বাবুল হোসেন, মোস্তাফিজুর রহমান, নেতৃবৃন্দ। অনশন কর্মসূচি থেকে শ্রমিকদের দাবি আদায়ে শ্রমিক নেতারা আগামি ১৬ নভেম্বর বুধবার

সকাল ১০ টায় গাফফারফুড মোড়ে ফেডারেশনের অস্থায়ি কার্যালয়ে জরুরী সভা ও ১৮ নভেম্বর শুক্রবার বিকাল ৪ টায় খুলনার রেলিগেটস্থ শ্রম কর্মসংস্থান প্রতিমন্ত্রীর বাসভবন ঘেরাও কর্মসূচি পালন করা হবে বলে ঘোষনা দেন।

এর মধ্যে যদি শ্রমিকদের দাবি পুরন করা না হয় তাহলে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে রাজপথ রেলপথ অবরোধ সহ কঠিন কর্মসূচি দেওয়ার হুশিয়ারী উচ্চারন করেন শ্রমিক নেতৃবৃন্দ। বেলা সোয়া ১ টার সময় শ্রমিক ফেডারেশেনের মহানগরীর সাধারন সম্পাদক মাহফুজুর রহমান শ্রমিকদের শরবত পান করিয়ে অনশন ভঙ্গ করান।

(ঊষার আলো-এফএসপি)