UsharAlo logo
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সমবায়ীদের উৎপাদন মুখী কর্মকান্ডে এগিয়ে আসতে হবে: এমপি বাবু

pial
ডিসেম্বর ১৮, ২০২২ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনা ৬ আসনের সংসদ সদস্য আলহাজ¦ আক্তারুজ্জামান বাবু বলেছেন,মহামারী করোনা এবং ইউক্রেন যুদ্ধ বিশ^ অর্থনীতিকে স্থবীর করে দিয়েছে।

এমন পরিস্থিতির মধ্যে দেশের অর্থনীতি এখনো স্বচল এবং স্বাভাবিক রয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের সকল উন্নয়ন কর্মকান্ডকে দুর্বার গতিতে এগিয়ে নিচ্ছে। এমপি বাবু বলেন, দেশের গ্রামীন অর্থনীতিতে সমবায়ের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। তিনি বলেন শুধু ক্ষুদ্র ঋণের মধ্যে সীমাবদ্ধ না থেকে সমবায়ীদের কৃষি ও তথ্য প্রযুক্তি ভিত্তিক উৎপাদন মুখী কর্মকান্ডে এগিয়ে আসতে হবে।

তিনি রোববার সকালে নির্বাচনী এলাকা পাইকগাছার দেলুটি ইউনিয়নের ফুলবাড়ী বাজার ব্যবসায়ী সমবায় সমিতির ১০তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ভোল্টন মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিল্টন মন্ডল মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, উপজেলা সমবায় কর্মকর্তা বেনজির আহমেদ, আওয়ামী লীগনেতা নির্মল কান্তি মন্ডল, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম। বক্তব্য রাখেন, কাউন্সিলর আব্দুল গফফার মোড়ল, সমিতির সভাপতি দীজেন্দ্রনাথ মন্ডল, পুর্নেন্দু শেখর রায়, কমলেশ মন্ডল, অমৃত মিস্ত্রী, অনুকূল চন্দ্র ঢালী, ইউপি সদস্য কিংশুক রায়, সুকুমার কবিরাজ, রবীন্দ্রনাথ মন্ডল, বদিয়ার রহমান, বিনতা রানী সরকার, লক্ষ্মী রানী মন্ডল, মেরী রানী মন্ডল, ফেরদাউস ঢালী, বাবলু সরদার, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, নাজমা কামাল, কেডি বাবু, দীপংকর মন্ডল, শেখ রাজু আহমেদ, ইদ্রিস আলী, মৃগাঙ্গ বিশ্বাস, মনিরুল ইসলাম মনি, জুলি শেখ, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি, শাহীন শাহ বাদশা, রসুল গাজী, আব্দুর রহিম, আসিফ, নূর আলম ও মাসুদ।

(ঊষার আলো-এফএসপি)