UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ছেলে-মেয়েদের ক্রীড়া প্রতিযোগিতার বাছাই ১২ মার্চ

koushikkln
মার্চ ৯, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

খুলনা, ২৪ ফাল্গুন (০৯ মার্চ ): বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের খুলনা বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবছরও সরকারি ও ২০টি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ছেলে-মেয়েদের ৩৩তম বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে সরকারি দপ্তরসমূহের কর্মকর্তা-কর্মচারীদের (ডাক, তার, টেলিফোন, বিজিবি, পুলিশ, সশস্ত্র বাহিনী, বাংলাদেশ রেলওয়েতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ছেলে-মেয়েরা বাদে) পুলিশ, সশস্ত্র বাহিনীতে কর্মরত সিভিল স্টাফদের এবং অন্যান্য সরকারি প্রতিষ্ঠানসমূহে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ছেলে-মেয়েরা অংশগ্রহণ করতে পারবে।

বিভাগীয় সদর দল গঠনের লক্ষ্যে আগামী ১২ মার্চ, ২০২২ তারিখ খুলনা জোড়াগেট সি এন্ড বি কলোনী সংলগ্ন পিডব্লিউডি মাঠে বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুক ছেলে-মেয়েদের মধ্য থেকে বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতা শনিবার সকাল নয়টায় শুরু হবে। সকাল সাড়ে আটটার মধ্যে অংশগ্রহণেচ্ছুক ছেলে-মেয়েদের সংশ্লিষ্ট মাঠে উপস্থিত হতে হবে এবং সেখানে তাদের উচ্চতা পরিমাপ ও বয়স নির্ধারণ করা হবে। যে সকল প্রতিযোগী বয়স ও উচ্চতায় যোগ্য বলে বিবেচিত হবে শুধু সে সকল প্রতিযোগী প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। গ্রুপ ভিত্তিক প্রতিটি ইভেন্টে শুধু ১ম স্থান অধিকারী প্রতিযোগীদের নিয়ে বিভাগীয় দল গঠন করা হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণেচ্ছুক ছেলে-মেয়েরা যে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সন্তান তা যাচাইয়ের সুবিধাার্থে তাদের পিতা/মাতা যে দপ্তরে কর্মরত সে দপ্তর কর্তৃপক্ষের মাধ্যমে যে যে ইভেন্টে তাঁর ছেলে-মেয়ে অংশগ্রহণ করতে ইচ্ছুক তা সংযুক্ত ছকে উল্লেখপূর্বক প্রতিযোগীর জন্মনিবন্ধন সনদসহ ১০ মার্চ, ২০২২ তারিখ বিকাল তিনটার মধ্যে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের খুলনা বিভাগীয় কার্যালয়ের উচ্চমান সহকারী জনাব মনিরা খাতুন (মোবা: ০১৭২০-৯০২৬৬৮) এর নিকট জমা দেওয়া যাবে।

উল্লেখ্য, ক এবং খ-গ্রুপভুক্ত এক জন প্রতিযোগী (রিলে ব্যতিত) সর্বোচ্চ তিনটি ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে। গ-গ্রুপভুক্ত একজন শিশু প্রতিযোগী মাত্র দুইটি ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগিতায় বালক ক ও বালিকা ক বয়স ১৫-১৬ বছর পর্যন্ত, বালক-বালিকা খ বয়স ১১-১৪ বছর এবং শিশু বালক গ ও শিশু বালিকা গ বয়স ১০ বছর পর্যন্ত।