UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় বড় ভাইসহ ৪ জনকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদণ্ড

usharalodesk
সেপ্টেম্বর ১৪, ২০২১ ২:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সাতক্ষীরার কলারোয়ায় বড়ভাইসহ একই পরিবারের ৪ জনকে হত্যা মামলায় ছোট ভাইকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত হলেন, সাতক্ষীরা কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিষা গ্রামের বাসিন্দা শাহাজাহান হোসেনের ছেলে রায়হানুর রহমান।

জানা গেছে, ২০২০ সালের ১০ জানুয়ারি সাতক্ষীরা কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিষা গ্রামের শাহাজাহান হোসেনের ছেলে রায়হানুরের সাথে তার স্ত্রীর ডিভোর্স  হয়ে যায়। এরপর থেকে রায়হানুর তার বড় ভাই শাহীনুরের সংসারে খাওয়াদাওয়া করতেন। সংসারে টাকা দিতে না পারায় রায়হানুরকে বকাবকি করতেন বড় ভাই শাহীনুরের স্ত্রী সাবিনা খাতুন।

এরই জের ধরে ২০২০ সালের ১৪ অক্টোবর রাতে রায়হানুর তার ভাই শাহীনুর, ভাবী সাবিনা খাতুন, তাদের ছেলে তৃতীয় শ্রেণীর ছাত্র সিয়াম হোসেন মাহী ও মেয়ে তাসমিন সুলতানাকে কোমল পানীয়ের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ান। পরদিন ভোর ৪টায় ওই ৪ জনকে হাত ও পা বেঁধে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেন। কিন্তু ওই দম্পতির ৪ মাসের শিশু মারিয়াকে হত্যা না করে লাশের পাশে ফেলে রেখে পালিয়ে যায় রায়হানুর। এঘটনায় নিহত শাহীনুরের শাশুড়ি ময়না খাতুন পরেরদিন কলারোয়া থানায় হত্যা মামলা করেন।

ওই বছরের ২৪ নভেম্বর রায়হানকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি’র পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম। এ হত্যা মামলায় ১৯ জনের  সাক্ষ্য গ্রহণ শেষে সংশ্লিষ্ট আদালতের বিচারক আজ এ রায় ঘোষণা করেন।

 

(ঊষার আলো-আরএম)