UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাদুল্লাপুরে নদীর বাঁধে পড়েছিল এক ব্যক্তির গলাকাটা মরদেহ

usharalodesk
জানুয়ারি ২৮, ২০২৩ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় সুরত আলী প্রামাণিক (৬০) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে।

শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১০টার দিকে সাদুল্লাপুর সরকারি ডিগ্রী কলেজ সংলগ্ন ঘাঘট নদীর বাঁধের নিচ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।নিহত সুরত আলী উপজেলার কামারপড়া ইউনিয়নের পুরানলক্ষীপুর গ্রামের মৃত খয়বর প্রামাণিকের ছেলে।

নিহতের ছেলে রফিকুল ইসলাম জানান, শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে সাদুল্লাপুর বাজার যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর রাতে তিনি আর বাড়ি ফেরেননি। ওই রাতেই বিভিন্ন স্থানে তার খোঁজ করেও কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে শনিবার সকালে এলাকাবাসি জানান তার বাবার গলাকাটা মরদেহ পড়ে আছে। পূর্ব শত্রুতার জেরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এনায়েত কবির জানান, সকালে বাঁধের নিচে সুরত আলীর গলাকাটা মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, কে বা কারা তাকে ধারালো অন্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে মরদেহ ফেলে রেখে গেছে। হত্যার রহস্য উদঘাটনসহ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করতে কাজ করছে পুলিশ।

ঊষার আলো-এসএ