UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানকে আক্রমণ করে যা বললেন সোনা মহাপাত্র

usharalodesk
অক্টোবর ১৩, ২০২২ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : সাজিদ খান বিতর্কে এবার গায়িকা সোনা মহাপাত্রের আক্রমণের শিকার হয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। শুরু থেকেই বিগ বসের বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন এ গায়িকা। এবার সোনা মহাপাত্রের অভিযোগ বলিউডের ‘দাবাং’ খান চেষ্টা করছেন সাজিদের ইমেজ ‘সাদা’ করার।

বুধবার এ নিয়ে একটা টুইটও করেন সোনা মহাপাত্র। যেখানে তিনি ট্যাগ করেন সালমান আর তার ব্যান্ড বিং হিউমানকে। তাতে তিনি লেখেন, নিজের বিষাক্ত পুরুষত্ব যুগ যুগ ধরে সাদা করে আসছিল বিং হিউমান দিয়ে। আর এবার নিজের ব্রো সাজিদ খানের ইমেজ সাদা করতে চাইছেন।

ভারতের মিটু মুভমেন্টের সময় একাধিক নারী অভিযোগ করেছেন সাজিদের বিরুদ্ধে। যার ফলে হাউসফুল ৪ থেকেও তাকে বের করে দেওয়া হয়েছিল।
সালমান বিগ বসে এন্ট্রি নিতে চলা সাজিদ সম্পর্কে প্রথম রাতেই জানিয়েছিলেন, ব্যক্তিগত চেনা পরিচিতির কারণে সাজিদের প্রতি কখনো পক্ষপাতিত্ব করবেন না তিনি। অন্যদিকে সাজিদ মিটু নিয়ে মুখ না খুললেও জানিয়েছিলেন, ঔদ্ধত্যের জেরেই নাকি তার পতন ঘটেছে।

হাউসফুল ৪ থেকে তাকে বের করে দেওয়া প্রসঙ্গে সালমানকে তিনি বলেন, আগের রাত পর্যন্ত আমি ওই ছবিটা নিয়ে কাজ করছিলাম। সকালে আমি আর ওই প্রোজেক্টে নেই! ওই ছবির পেছনে আমার যে মেহনত সেটির কোনো ক্রেডিট আমাকে দেওয়া হয়নি।

ঊষার আলো-এসএ