UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিংড়ায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

usharalodesk
জুলাই ৪, ২০২২ ১২:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নাটোরের সিংড়ায় ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ সময় আরও তিনযাত্রী আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম বাসস্ট্যান্ডে এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইজিবাইক চালক আব্দুল আজিজ (৩০), তিনি সিংড়া উপজেলার বিয়াস গ্রামের আইনাল হকের ছেলে। অপর নিহত যাত্রী আব্দুল কুদ্দুস (৪২) একই উপজেলার পাকুরিয়া গ্রামের জফিল উদ্দিন কবিরাজের ছেলে।আহতরা হলেন- আব্দুল কাদের (৭০), জারু (২২), কুরমান আলী (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইজিবাইক চালক আব্দুল আজিজ সিংড়া উপজেলার বিয়াস বাজার থেকে যাত্রী নিয়ে সিংড়া শহরে যাওয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে মহাসড়কের চৌগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় বিপরীত মুখি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ইজিবাইক চালক ঘটনাস্থলেই মারা যায়। আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত যাত্রী আব্দুল কুদ্দুককে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে একজনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স  ও অপর দুজনকে রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এবিষয়ে হাইওয়ে পুলিশ ব্যবস্থা নিচ্ছে।

ঊষার আলো-এসএ