UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেট থেকে সরকার পতন আন্দোলনের ডাক মেয়রের

pial
মে ৩১, ২০২২ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : সিলেট থেকে সরকার পতনের আন্দোলন শুরু করতে চান সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। সোমবার (৩০ মে) বিএনপির সভা থেকে এই ঘোষণা দিয়েছেন দলটির কেন্দ্রীয় এ নেতা।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার সিলেট জেলা এবং মহানগর শাখার উদ্যোগে শোক র‍্যালির আয়োজন করা হয়। র‍্যালি শেষে আয়োজিত সভায় সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে সিসিক মেয়র ও দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী বলেন, আজ সিলেটের ছাত্র-শ্রমিক-মেহনতি মানুষ ঐক্যবদ্ধ হয়েছে এই সরকারের পতনের লক্ষ্যে। আজ থেকে সিলেট শাহজালালের এ পূণ্যভূমি থেকে এই স্বৈরাচারী সরকার পতনের আন্দোলন শুরু হবে।

সভায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সিলেট বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সব পর্যায়ের অবদানের কারণে আজ আমরা নতুন ইতিহাস রচনা করতে পেরেছি। যার শাহাদাত মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আজ আমাদের এই শোক র‍্যালি, তিনি এমন একজন মানুষ যার বিরোধিতা করার যৌক্তিক ভাষা নেই। যারা তার বিরোধিতা করে তারা শুধু অপপ্রচার আর চরিত্র হননের চেষ্টা করে।

তিনি আরো বলেন, আমরা জিয়াউর রহমানের আদর্শ বুকে নিয়ে এই সরকারের পতন ঘটিয়ে দেশে একটি জাতীয়তাবাদী ও ঈমানদার সরকার প্রতিষ্ঠা করে এ দেশের মালিকানা মানুষের হাতে ফিরিয়ে দিবো। ততদিন পর্যন্ত ধৈর্য্য ধরে আপনারা আমাদের সাথে থাকুন।

(ঊষার আলো-এসএইস)