UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সৃজিত আমাকে নেয়নি: শুভশ্রী

usharalodesk
জুলাই ২২, ২০২৩ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : কলকাতার স্বনামধন্য নির্মাতা সৃজিত মুখার্জির ‘দশম অবতার’ সিনেমায় কাজ করবেন জয়া। তবে এ সিনেমায় শুভশ্রী গাঙ্গুলী অভিনয় করতে চেয়েছিলেন।

শুক্রবার থেকেই শুরু এই বহুচর্চিত ছবির শুটিং। ছবির কাস্টিং-এ তারকার ছড়াছড়ি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য থেকে জয়া আহসান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছেন, তিনি চেয়েছিলেন এই ছবিতে কাজ করতে। কিন্তু পরিচালক আত্মবিশ্বাসী ছিলেন না প্রেগন্যান্ট অবস্থায় এই ছবিতে শুভশ্রীর অভিনয় করার ব্যাপারে।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে শুভশ্রী জানান, ‘আমি চেয়েছিলাম ছবিটা করতে, কিন্তু সৃজিত কনফিটেন্ড ছিল না। আমাকে ওর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হত’।

তবে এত বড় প্রোজেক্ট হাতছাড়া হওয়ার কোনো আফসোস নেই শুভশ্রীর। জানিয়েছেন, ‘আমি জীবনে এমন অনেক বড় প্রোজেক্ট ছেড়েছি’।

যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় নায়িকাদের অ্যাকশন ছবির শ্যুটিং করা আজকাল কোনও বিরল ঘটনা নয়। রাহাকে গর্ভে নিয়েই ‘দ্য হার্ট অফ স্টোন’-এর মতো হলিউড ছবিতে অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন আলিয়া। হয়তো ছক ভাঙাতে এখনও তৈরি নয় টালিউড। কাজ থেকে দূরে আপাতত বেবিমুনে ব্যস্ত শুভশ্রী। ইন্দোনেশিয়ার বালিতে রাজ আর ইউভানের সঙ্গে সময় কাটাচ্ছেন। ফিরে এসে যোগ দেবেন ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিংয়ে।

ঊষার আলো-এসএ