UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেই কাদার রাস্তা সলিং করে দিচ্ছেন নাজমা খানম

usharalodesk
আগস্ট ১২, ২০২১ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মেহেদী হাসান, মণিরামপুর : মনিরামপুরের জলকর রোহিতা পূর্বপাড়ায় পাকা সড়ক থেকে দাসপাড়ায় ঢুকতে ৬শ’ ফুট কাদার রাস্তা সলিং করে দিচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে উপস্থিত থেকে রাস্তায় ইট ফেলেছেন নাজমা খানমের ছেলে আসিফ খান অভি। শনিবার (১৪আগস্ট) থেকে রাস্তা খোড়ার কাজ শুরু হবে। এর আগে গত সোমবার (৯ আগষ্ট) ওই রাস্তাটি নিয়ে ৫শ ফুট রাস্তা পার হতে বড় ভোগান্তি শিরোনামে অনলাইন নিউজ পোর্টাল ঊষার আলোতে সচিত্র সংবাদ প্রকাশিত হয়। এরপর এলাকাবাসীর ভোগান্তির চিত্র দেখে রাস্তাটি সলিং করার সিদ্ধান্ত নেন উপজেলা চেয়ারম্যান।

স্থানীয় আব্দুস সালাম বলেন, কাদায় খুব কষ্ট হইতো। উপজেলা চেয়ারম্যান রাস্তা কইরে দেচ্ছেন। আমরা খুব খুশি। আর আমাগের কাদায় নামতি হবে না।
উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম বলেন, গ্রামবাসীর কষ্ট দেখে রাস্তাটি সলিং করার সিদ্ধান্ত নিয়েছি। প্রকল্প ব্যয় ধরা হয়েছে দুই লাখ টাকা। আপাতত নিজ অর্থায়নে রাস্তা করে দিচ্ছি। পরে বরাদ্দ আসলে সমন্বয় করা হবে।
জলকর রোহিতা পূর্বপাড়ায় পাকা সড়ক থেকে দাসপাড়ায় ঢুকতে ৬শ’ ফুট কাচা রাস্তা রয়েছে। বর্ষা মৌসুমে রাস্তাটি কাদায় ভরে চলাচলে ভোগান্তির সৃষ্টি হয়। ৪০-৫০ বছর ধরে কাদা মাড়িয়ে কষ্টে চলাচল করতে হয়েছে ২০-৩০টি পরিবারকে।

(ঊষার আলো-এমএনএস)