UsharAlo logo
মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেপটিক ট্যাংকে ৩ যুবকের লাশ

usharalodesk
এপ্রিল ১৪, ২০২৪ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় সেপটিক ট্যাংক থেকে তিন যুবকের লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

রোববার দুপুর ১২টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমাগ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিহতদের একজনের নাম পাওয়া গেছে। তিনি আলম মিয়া। বাকিদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় লোকজন জানায়, গুটমা বাজারের নিকট আহাদ মিয়ার একটি ভবনে কাজ করতেন তারা। রোববার সকালে নির্মাণাধীন একটি বিল্ডিংয়ের সেপটিক ট্যাংকের কাঠের মাচা খুলতে ট্যাংকের ভিতরে প্রবেশ করেন তারা তিনজন। পরে তাদের কোনো সাড়া-শব্দ না পেয়ে স্থানীয় রাগিয়ে দেখতে পান ভেতরে সবাই মারা গেছেন।

স্থানীয় বাসিন্দা মো. মালেক মিয়া জানান, সকালে তারা তিনজন সেপটিক ট্যাংকের মাচা খুলতে নামেন। পরে ট্যাংকের ভেতর সাড়া না পেয়ে দেখা যায় তারা মারা গেছেন।

এ বিষয়ে  ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হিমাংশু রঞ্জন সিংহ জানান, সেপটিক ট্যাংকের ভেতরে বিভিন্ন গ্যাসের কারণে এমন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নাসিরনগর থানার ওসি সোহাগ রানা জানান, আমরা ধারণা করছি গ্যাসের কারণে এমন হয়েছে। তবে এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তা পরবর্তীতে বলা যাবে।

ঊষার আলো-এসএ