UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্কুল ছাত্রীর ব্যাগে বিষধর সাপ!

pial
অক্টোবর ৬, ২০২২ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : স্কুলে ক্লাস চলাকালীন সময়ে শিক্ষক এক ছাত্রীর ব্যাগ খুললেই বেরিয়ে এলো বিষধর গোখরা (কিং কোবরা) সাপ। যা দেখে ক্লাসে উপস্থিত সকলের কলিজা শুকিয়ে কাঠ হয়ে যাওয়ারই অবস্থা।

সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের মধ্য প্রদেশের শাজাপুরের বাদোনি স্কুলে। টুইটারে এই ঘটনার ভিডিও পোস্ট করেছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) কর্মী করণ বশিষ্ঠ। ভয়ানক এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওর ক্যাপশনে করণ বলিষ্ঠ লেখেন, ‘সাপটি দশম শ্রেণির এক ছাত্রীর স্কুল ব্যাগে পাওয়া গিয়েছে।’ ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি ওই ছাত্রীর ব্যাগ থেকে সব বই বের করছেন সাপটিকে অবমুক্ত করার জন্য।

করণ বলিষ্ঠ বলেন, সেই ছাত্রী স্কুলে আসার পর শিক্ষকদের জানান তার ব্যাগে কিছু একটা নড়াচড়া করছে। শিক্ষকরা ব্যাগ চেক করতে গিয়ে দেখতে পান, একটি রাজ গোখরা সাপ কুণ্ডলী পাকিয়ে ভেতরে বসে আছে। যা দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে সারা স্কুলে। সৌভাগ্যক্রমে এই ঘটনাই কোনো দুর্ঘটনা সৃষ্টি করেনি বলে জানান করণ বলিষ্ঠ।

গোখরা বিষধর সাপ হিসেবে পরিচিত। মাত্র একটি কামড়ে সাপটি প্রচুর পরিমাণে বিষ নির্গত করে থাকে, যা ২০ জন মানুষ মারার জন্যও যথেষ্ট।

কিছুদিন আগে ভারতে এই জাতীয় আরেকটি ঘটনার ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিওতে দেখা গেছে, এক নারী বিছানায় বিশ্রাম নেওয়ার সময় তার পিঠে একটি রাজ গোখরা সাপ উঠে বসে পড়ে।

(ঊষার আলো-এফএসপি)