UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রী হারালেন অভিনেতা আনিসুর রহমান মিলন

usharalodesk
সেপ্টেম্বর ৫, ২০২২ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক :জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ মারা গেছেন। রোববার (৪ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রের সময় সকাল ১১টা ৫৭ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।স্ত্রীর মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন আনিসুর রহমান মিলন নিজেই। তিনি বলেন, আমার স্ত্রী পলি আহমেদ আজ সকালে ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মিলনের স্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করে অভিনেতা ও অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান বলেন, ‘আমাদের সবার প্রিয় অভিনয়শিল্পী, অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশের সহ-সভাপতি আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ না ফেরার দেশে চলে গেলেন। তার আত্মার শান্তি কামনা করছি। তিনি দীর্ঘদিন ধরে কর্কট রোগে ভুগছিলেন।’

ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর জানান, ‘আমাদের সবার প্রিয় অভিনয়শিল্পী, অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ এর বর্তমান সম্মানীত সহ-সভাপতি আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ আজ আমেরিকার সময় সকাল ১১টা ৫৭ মিনেটে না ফেরার দেশে চলে গেলেন। তার আত্মার শান্তি কামনা করছি। তিনি দীর্ঘদিন ধরে কর্কট রোগে ভুগছিলেন।’ এছাড়া শোবিজের আরও অনেকে আনিসুর রহমান মিলনের স্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

ঊষার আলো-এসএ