UsharAlo logo
সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

১২ অভিনেতা নিয়ে সৃজিতের নতুন ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে

usharalodesk
জুন ২৭, ২০২৪ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: টালিউডের ১২ অভিনেতাকে নিয়ে সৃজিত মুখোপাধ্যায় নতুন ছবি বানিয়েছেন। তবে ছবির নাম এখনো ঠিক হয়নি। এ ছবির শুটিং চলাকালীন তিনি জানিয়েছিলেন ছবির নাম হবে— ‘সত্যি বলে সত্যি কিছু নেই’। কিন্তু প্রযোজনা সংস্থা সূত্রে জানা যায়, ছবিটির শিরোনাম এখনো চূড়ান্ত হয়নি। তবে এসভিএফ প্রযোজিত এ ছবিটির নাম ঠিক করে খুব শিগগির মুক্তির দিনক্ষণ জানানো হবে।

এদিকে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি ঘোষণার পর থেকেই দর্শকমহলে কৌতূহল লক্ষ করা যায়। কারণ এ ছবিতে অভিনয় করেছেন টালিউডের ১২ অভিনেতা। ইতোমধ্যে ছবির শুটিং শেষ করেছেন পরিচালক। এবং ছয় অভিনেতার ফার্স্ট লুক গণমাধ্যমে প্রকাশ করেছেন।

নতুন ছবির প্রসঙ্গে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় বলেন, ‘শুটিং শেষ। এ রকম অভিনেতাদের সঙ্গে কাজ করতে গিয়ে অসাধারণ অভিজ্ঞতা হয়েছে। বিশেষ করে অনন্যা ও সৌরসেনীর সঙ্গে আমার প্রথম কাজ। পরমব্রতের সঙ্গেও অনেক দিন পর আবার কাজ করলাম।’

তিনি আরও বলেন, বাসু চট্টোপাধ্যায় পরিচালিত ১৯৮৬ সালের ‘এক রুকা হুয়া ফয়সলা’ ছবিটি ছিল আমার অনুপ্রেরণা। তাই টালিউডের এই শক্তিমান ১২ অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে আমার নতুন প্রজেক্ট। আশা করি দর্শককে ভালো একটি ছবি উপহার দিতে পারব।

ছবির নাম ঠিক না হওয়া এ ছবিতে যারা অভিনয় করেছেন, তারা হলেন— কৌশিক গঙ্গোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, অনির্বাণ চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র, অর্জুন চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, রাহুল বন্দ্যোপাধ্যায় ও সুহোত্র মুখোপাধ্যায় প্রমুখ।

ঊষার আলো-এসএ