UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির ১ ঘণ্টার মানববন্ধন শুরু

usharalodesk
মার্চ ১১, ২০২৩ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে চলমান যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে রাজধানী ও সারাদেশে ১ ঘণ্টার মানববন্ধন কর্মসূচি পালন করছে বিএনপি।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত এই কর্মসূচি দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে পালিত হচ্ছে।শনিবার (১১ মার্চ) বেলা ১১টায় কোরআন তিলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি শুরু হয়। যা চলবে দুপুর ১২টা পর্যন্ত।

সরেজমিনে দেখা গেছে, ফকিরাপুল থেকে নাইটিঙ্গেল মোড় পর্যন্ত সড়কের একপাশে লাইনে দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচি পালন করছেন তারা। এতে অংশ নিয়েছেন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল ও ছাত্র দলসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। এতে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

এদিকে সারাদেশের পাশাপাশি ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে বাড্ডাতেও এই মানববন্ধন কর্মসূচি পালন করা হচ্ছে। বিএনপির পাশাপাশি তাদের যুগপৎ আন্দোলনের সঙ্গীরাও এই কর্মসূচি পালন করছে।

ঊষার আলো-এসএ