UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোয়েল ও নিসপালের ছেলে কবীরের আজ প্রথম জন্মদিন

usharalodesk
মে ৫, ২০২১ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : ২০২০- ৫ মে বিকালে একটি বেসরকারি নার্সিং হোমে ছেলে কোলে কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রানের পরিবারে সেই দিন ছিল খুশির ঢেউ। দেখতে দেখতে তারকা দম্পতির সন্তান ১ বছর পার হয়ে গেল। এপ্রিল মাসে ছিল কোয়েলের জন্মদিন। মহামারির কারণে উপদযাপন না হলেও নেটমাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিল অভিনেত্রীর অনুরাগীরা।
এ বার কবীরের পালা। তাকেও শুভেচ্ছা, ভালবাসা, আশীর্বাদে ভরিয়ে দিয়েছে কোয়েলের অনুরাগীরা। সকাল থেকেই সান্তা ক্লজ সাজে কবীরের হাসিমুখের ছবি শেয়ার হয়েছে নেটমাধ্যমে। সমস্ত খুশি যাতে তার জীবনকে ভরিয়ে তোলে সেই কামনাই করেছে নেটাগরিকরা। তাঁদের কথায়, ‘এই খুশির দিন বারে বারে ফিরে আসুক কবীরের জীবনে’। তবে জন্মদিন উপলক্ষে ছেলের কোনও বিশেষ ছবি এখনও পোস্ট করেননি কোয়েল-রানে।
গত বছর এই দিনেই সদ্যোজাত সন্তানের ছবি নেটমাধ্যমে প্রথম শেয়ার করে তারকা দম্পতি। অনুরাগীদের কাছে ছেলে হওয়ার খবর পৌঁছে দিলেও খুব বেশি তাকে চর্চায় আনেননি তাঁরা। ফলে, কবীরকে নিয়ে কৌতূহল একটু বেসিই ছিল। গত বছরের দুর্গাপুজোয় কবীর মায়ের কোলে চেপে প্রথম নেটাগরিকদের সামনে আসে। অষ্টমীর দিন নামকরণ হয়েছিল তার। কবীর তখন ৫ মাসের। এর পর আবার তাকে দেখা যায় বড় দিনে। মায়ের সঙ্গে পাল্লা দিয়ে সেদিন ছেলেও সেজেছিল খুদে সান্তা ক্লজ।

(ঊষার আলো- এম.এইচ)